Sat, 24 Feb, 2018
 
logo
 
 

 
 
2018-02-24-09-10-40স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কোনো নিবন্ধন নেই; নেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো নিয়ন্ত্রণ বা তদারকিও। এ অবস্থায়ই পুরো সিটি করপোরেশন জুড়ে চলাচল করছে এখন অন্তত ২০ হাজার ব্যাটারিচালিত রিকশা। এ সংখ্যা প্রতিদিনই বাড়লেও কোন পদক্ষেপ নিয়ন্ত্রণে আনতে পারছে না কর্তৃপক্ষ। ফলে মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে শহরের স্বাভাবিক জীবনযাত্রা। জানা গেছে, নারায়ণগঞ্জ...
 
সর্বশেষ শিরোনাম
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 

 
শহরজুড়ে

 

রাজনীতি
 
জেলাজুড়ে

 

অর্থনীতি

বিশেষ প্রতিবেদন
 
 
 
 
 
 
 

 

 

 

 

শিক্ষা
 
স্বাস্থ্য
 
ক্রিড়া
 
ধর্ম
 
জনপ্রতিনিধি
 
সাক্ষাতকার
 

ক্যারিয়ার
 
বিনোদন
 
সাহিত্য
 
মন্তব্য কলাম
 
আইন-আদালত
 
লাইফ স্টাইল
 
শুভ কামনা
 
দুর্ভোগ
 
জরুরি প্রয়োজনে
 
এ্যালবাম
Previous ◁ | ▷ Next
 
মিডিয়ায় না’গঞ্জ
কোথায় কি
 
 

ক্রয়-বিক্রয়
 
ভাড়া
 
ভ্রমন
 
ইতিহাস-ঐতিহ্য
 
 
 
 
 

আইডি কার্ড আছে নাম নেই ভোটার লিস্টে, ক্ষুব্ধ অনেকেই

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : ভোট দিতে এসেও ফিরে যেতে হয়েছে বেশ কিছু ভোটারকে। তাদের ভোটার আইডি কার্ডের নাম্বার অনুপাতে ভোটার লিস্টে নাম না থাকায় তারা ফিরে যান। এ নিয়ে ভোটারা ক্ষোভ প্রকাশ করেছেন।


সরেজমিনে ঘুরে দেখা গেছে, সকাল থেকে বেশ কিছু ভোটকেন্দ থেকে ক্ষুব্ধ হয়ে ফিরে যান। ভোটার লিস্টে ত্রুটির কারণে তাদের ভোটার নাম অন্তর্ভুক্ত হয় নি। যার ফলে ভোট দিতে এসেও তারা ভোট দিতে পারেনি।
আইডি কার্ড আছে নাম নেই ভোটার লিস্টে, ক্ষুব্ধ অনেকেই
এমনই একজন ভোটার বরকত উল্লাহ। তিনি সিদ্ধিরগঞ্জের ১ নং ওয়ার্ডের ভোটার। সকালে তিনি ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে ভোটকেন্দ্রে আসেন। কিন্তু, ভোটার লিস্টে তার নাম না থাকায় তাকে ভোট প্রদান করতে দেয়া হয় নি। এ নিয়ে তিনি তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

শুধু বরকতউল্লাহই নন। তার মতো এমন আরও অনেকেই ভোটকেন্দ্রে এসেও ভোট দিতে না পেরে ফিরে গেছেন। তাদের চোখে মুখে ছিলো তীব্র ক্ষোভ।