Sat, 24 Feb, 2018
 
logo
 
 

 
 
2018-02-24-09-10-40স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কোনো নিবন্ধন নেই; নেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো নিয়ন্ত্রণ বা তদারকিও। এ অবস্থায়ই পুরো সিটি করপোরেশন জুড়ে চলাচল করছে এখন অন্তত ২০ হাজার ব্যাটারিচালিত রিকশা। এ সংখ্যা প্রতিদিনই বাড়লেও কোন পদক্ষেপ নিয়ন্ত্রণে আনতে পারছে না কর্তৃপক্ষ। ফলে মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে শহরের স্বাভাবিক জীবনযাত্রা। জানা গেছে, নারায়ণগঞ্জ...
 
সর্বশেষ শিরোনাম
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 

 
শহরজুড়ে

 

রাজনীতি
 
জেলাজুড়ে

 

অর্থনীতি

বিশেষ প্রতিবেদন
 
 
 
 
 
 
 

 

 

 

 

শিক্ষা
 
স্বাস্থ্য
 
ক্রিড়া
 
ধর্ম
 
জনপ্রতিনিধি
 
সাক্ষাতকার
 

ক্যারিয়ার
 
বিনোদন
 
সাহিত্য
 
মন্তব্য কলাম
 
আইন-আদালত
 
লাইফ স্টাইল
 
শুভ কামনা
 
দুর্ভোগ
 
জরুরি প্রয়োজনে
 
এ্যালবাম
Previous ◁ | ▷ Next
 
মিডিয়ায় না’গঞ্জ
কোথায় কি
 
 

ক্রয়-বিক্রয়
 
ভাড়া
 
ভ্রমন
 
ইতিহাস-ঐতিহ্য
 
 
 
 
 

বিশৃঙ্খলার চেষ্টায় লাঠিপেটার শিকার সিদ্ধিরগঞ্জ আ.লীগ সভাপতি মজিবুর

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টাকালে লাঠিপেটার শিকার হয়েছেন সিদ্ধিরগঞ্জ আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান। বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে ১নং ওয়ার্ডের ক্যানেল পপড়ের জিয়াউল হক কিন্ডার গার্টেন কেন্দ্রে।

সূত্র জানায়, সকাল সাড়ে ৮ টার সময় ওই ভোট কেন্দ্রে দলীয় কর্মী সমর্থক নিয়ে ভিড় জমান সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান। এসময় নিরাপত্তা দায়িত্বে থাকা র‌্যাব’র একটি টিম তাদের সরে যাওয়ার জন্য অনুরোধ জানালে মজিবুর রহমান র‌্যাব’র সাথে তর্কে জড়িয়ে পড়েন। এসময় র‌্যাব সদস্যরা তাদের সেখান থেকে সরিয়ে দিতে লাঠিপেটা করেন।

র‌্যাব জানিয়েছে, তিনি (মজিবুর) এই কেন্দ্রের ভোটার নন। তারপরও তার লোকজন নিয়ে কেন্দ্রে প্রবেশ করার চেষ্টা করলে আমরা তাকে বাধা দিই। আমরা সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণের জন্য যে কোন পদক্ষেপ গ্রহণ করতে পারি। কে কোন দলের তা মুখ্য নয়। আমাদের দায়িত্ব আমরা পালন করে সুষ্ঠু নির্বাচন উপহার দিতে চাই।

এদিকে প্রতক্ষ্যদর্শীরা জানান, র‌্যাব যে পদক্ষেপ গ্রহণ করেছে তা নি:সন্দেহে প্রশংসনীয়। এতে করে ভোটারদের মাঝে স্বস্তি ফিরে এসেছেন। বোঝা যায় নির্বাচনকে কেন্দ্র করে কোন রকম বিশৃঙ্খলা সৃষ্টি হবে না।