Wed, 20 Sep, 2017
 
logo
 
 

 
 
2017-09-20-10-00-27লাইভ নারায়ণগঞ্জ : একে একে চার বছর পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত শুরু হচ্ছে না নারায়ণগঞ্জের মেধাবী কিশোর তানভীর মাহমুদ ত্বকী হত্যার। এমনকী এই হত্যার নেপথ্যে কারা ছিলো সে বিষয়ে এখনও পর্যন্ত কোনো সুরাহ হচ্ছে না। প্রশাসনও ঢিমেতাল নীতি অনুরসরণ করে চলছে। অপরদিকে ত্বকী হত্যায় যখন গোটা দেশসহ উত্তাল নারায়ণগঞ্জ তখনই  নিখোঁজ হয় যুবলীগ নেতা জহিরুল ইসলাম...
 
সর্বশেষ শিরোনাম
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 

 
শহরজুড়ে

 

রাজনীতি
 
জেলাজুড়ে

 

অর্থনীতি

বিশেষ প্রতিবেদন
 
 
 
 
 
 
 
 

শিক্ষা
 
স্বাস্থ্য
 
ক্রিড়া
 
ধর্ম
 
জনপ্রতিনিধি
 
সাক্ষাতকার
 

ক্যারিয়ার
 
বিনোদন
 
সাহিত্য
 
মন্তব্য কলাম
 
আইন-আদালত
 
লাইফ স্টাইল
 
শুভ কামনা
 
দুর্ভোগ
 
জরুরি প্রয়োজনে
 
এ্যালবাম
Previous ◁ | ▷ Next
 
মিডিয়ায় না’গঞ্জ
কোথায় কি
 
 

ক্রয়-বিক্রয়
 
ভাড়া
 
ভ্রমন
 
ইতিহাস-ঐতিহ্য
 
 
 
 
 

ফলাফল যাহোক মেনে নেয়ার ঘোষণা দিলেন আইভী ও সাখাওয়াত

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : ‘ফলাফল যা-ই হোক’ তা মেনে নেয়ার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। নির্বাচন সুন্দর হচ্ছে, শেষ পর্যন্ত এমন অবস্থা থাকলে ফলাফল যাহোক তা মেনে নিবেন বলে জানিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান।

আজ সকালে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করার পর সাংবাদিকদের সাথে নির্বাচনী পরিবেশ নিয়ে পৃথকভাবে কথা বলার সময় ওই কথা বলেন ওই দুই মেয়র প্রার্থী।

এরমধ্যে সকাল সোয়া ৮ টার সময় নগরীর ১৩ নং ওয়ার্ডের আদর্শ  উচ্চবিদ্যালয়ে ভোট প্রদান করেন বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত। এসময় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, সরকার এমন কিছু করবে না, যাতে তাকে মাঝপথে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হয়। তবে তিনি বলেছেন এখন পর্যন্ত যে পরিস্থিতি আছে শেষ পর্যন্ত তা বজায় থাকলে মাঝপথে সরে দাঁড়াবেন না।

অপরদিকে সকাল ৯ টার দিকে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আইভী তার পিতা আলী আহম্মদ চুনকার কবর জিয়ারত করতে যান। এরপর তিনি বেলা সাড়ে ১০ টার সময় তার ১৬ নং ওয়ার্ডের শিশুবাগ স্কুল কেন্দ্রে ভোট প্রদান করেন। এসময় তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন, খুব সুন্দর পরিবেশে নারায়ণগঞ্জে ভোটগ্রহণ চলছে। এর আগে এতো সুন্দর, সু-শৃঙ্খল ভোট আর কেউ দেখেনি।