Wed, 22 Nov, 2017
 
logo
 

শাহ আলমের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বক্তাবলীতে বিক্ষোভ মিছিল


লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপি সিনিয়র সহ সভাপতি, ফতুল্লা থানা বিএনপি সভাপতি  ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মোহাম্মদ শাহ আলমের বিরুদ্ধে সোনারগাঁ থানায় দায়ের কৃত মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ করেছে বক্তাবলী ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠন।

সোমবার (১৬ অক্টোবর) বিকালে বক্তাবলীর প্রসন্ননগর গাজী মার্কেটে ইউনিয়ন বিএনপি সভাপতি মোঃ সুমন আকবরের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বক্তাবলী ইউনিয়ন বিএনপি সাধারন সম্পাদক অ্যাড. আল আমিন সিদ্দিকী আগুন, সাংগঠনিক সম্পাদক মন্জুর আলী মন্জু, সহ- সভাপতি মোহাম্মদ আলী মাহমুদ, বিএনপি নেতা মোঃ কামাল হোসেন, রজ্জব ভান্ডারী, মোঃ লতিফুর রহমান, মোঃ হাবিবুল্লাহ, যুবদল নেতা সাইফুল খান, পিয়ার হোসেন পিন্টু, মহিউদ্দিন মোল্লা,কাশেম মিয়া, বাদশা মিয়া, আমির হোসেন, দীন ইসলাম, মোঃ বাবুল, ছাত্রদল নেতা ইফতেখার হোসেন রাজু,  মোহাম্মদ উল্লাহ প্রমুখ।
সুমন আকবর বলেন, যে সরকার হত্যা, খুন,  গুমে লিপ্ত,  খাদ্য পচা চাল ও গম খাওয়ায় দেশবাসীকে । সে গুলোর মামলা হয়না। ক্লিনম্যান খ্যাত আলহাজ্ব শাহ আলমের বিরুদ্ধে মিথ্যা মামলা হয়। দেশনেত্রী খালেদা জিয়া অবৈধ সরকারের অপকর্ম ও লুটপাটের প্রতিবাদ করে বলে তার বিরুদ্ধেও মিথ্যা মামলা দায়ের করে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে। আওয়ামী লীগের নির্যাতনের বিরুদ্ধে সবাইকে এক হতে হবে। আমি গনমানুষের নেতা আলহাজ্ব শাহ আলমের বিরুদ্ধে মিথ্যা মামলা ও খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের জোর দাবী জানান।
পরে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে।

সর্বশেষ সংবাদ শিরোনাম