Fri, 17 Nov, 2017
 
logo
 

গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে রনির নেতৃত্বে জেলা ছাত্রদলের মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও জেলা বিএনপি সহসভাপতি শাহ আলমের বিরুদ্ধে মামলার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মসিউর রহমান রনির নেতৃত্বে বিসিক মেতর খোলা থেকে পঞ্চোপটি পর্যন্ত এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে রনির নেতৃত্বে জেলা ছাত্রদলের মিছিল

বিক্ষোভ মিছিলের পূর্বে মসিউর রহমান রনি বলেন, খালেদা জিয়া অসুস্থ্য থাকায় এখনো দেশে আসছে না। তিনি সুস্থ্য হলে কোন ষড়যন্ত্রই তাকে আটকে রাখতে পারবে না। তিনি দেশে এসে মানুষের গণতন্ত্র, ভোটাধিকার ও আইনের শাষন প্রতিষ্ঠার জন্যও আন্দোলন বেগবান করবেন। আর সেই ভয়েই সরকার খালেদা জিয়ার বিরুদ্ধে কুটকৌশল নিয়েছে।

তিনি আরো বলেন, বিগত দিনেও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি শাহ আলম সাহেব যে ভাবে তার নেতাকর্মীদের নিয়ে আন্দোলন সংগ্রাম করছে। আগামীতেও একই ভাবে আন্দোলন করবে। আর এই ভয় থেকে  বিরুদ্ধেও মিথ্যা মামলা দেওয়া হয়েছে। কিন্তু যতই মামলা করা হউক, তাকে আন্দোলন থেকে দূওে রাখা যাবে না।

এসময় আরো উপস্থিত ছিলেন মো. শাহ্জাহান, জুয়েল আরমান, কায়েস আহম্মেদ পল্লব, সাগর সিদ্দিকী, কাজী আরিফ, শরিফ হোসেন মানিক, ফেরদৈস রাজু, জিয়াউল হক জিয়া, সুমন আহম্মেদ, মুরাদ হাসান, মেহেদী হাসান দোলন, রাজীব, আল আমিন, মাসুম, পিয়ার আলী, নূর মোহাম্মদ, ইমরান, শুভ শরিফ, হিমু, রাজু, রাজী, মাহমুদুল্লাহ, নাজমুল, মো. রাসেল, আতিয়া রাব্বি, মনির, বাবু, সোহাগ, আশরাফ, আল আমিন, আতিয়া রাব্বী, আব্দুর রহমান, সোহাগ সিদ্দিকী, জয়, আরিফ, পলাশ, রাজীব, রিয়াদ, সাকিল, তোফায়েল, সুমন, ফাহিম, মহসিন, সাগর ও বিজয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম