Tue, 23 Oct, 2018
 
logo
 

না.গঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারাযণগঞ্জ: এ বছর যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৮ পালন করবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। দিবসটি উপলক্ষ্যে পুস্পস্তাবক অর্পণ, বার তোপধ্বনি, জাতীয় পতাকা উত্তোলন, সমাবেশ, কুচকাওয়াজ ও ডিসপ্লেসহ বিভিন্ন আয়োজন করা হয়েছে।

সোমবার (১৯ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রসাসক রাব্বি মিয়ার স্বাক্ষিরিত গণমাধ্যমে প্রেরিত এক দাওয়াত পত্রে এ তথ্য জানান জেলা প্রশাসন।
পত্রটিতে বলা হয়, ২৪ মার্চ বিকাল ৩টায় নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুলে শিশুদের মুক্তিযুদ্ধভিত্তিক চিত্রাংকন, রচনা ও সাংস্কৃতিক প্রতিযোগীতা, চাষাড়ার বিজয়স্তম্ভ ও জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে অবস্থিত শহীদ মুক্তিযোদ্ধাদের নাম সম্বলিত স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পণ, বিজয়স্তম্ভ চত্বরে ৩১ বার তোপধ্ভনি, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, ওসমানী পৌর স্টেডিয়ামে সমাবেশ, কুচকাওয়াজ ও ডিসপ্লে, নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডে শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও নারায়ণগঞ্জ সদর উপজেলা বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হবে।
এছাড়া নারায়ণগঞ্জের সকল হাসপাতাল, শিশুসদন, এতিমখানা, সরকারি আশ্রয়কেন্দ্র ও জেলা কারাগার উন্নতমানের খাবার পরিবেশন করা হবে, বিভিন্ন ধর্মীয় উপাসনালয় বিশেষ মোনাজাত ও প্রার্থনা, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মহিলাদের অংশগ্রহণ ক্রীড়া অনুষ্ঠান, শহরের সকল সিনেমা হলে মুক্তিযুদ্ধভিত্তিক পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ও প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন, ওসমানী পৌর স্টেডিয়ামে প্রীতি ফুটবল প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম