Fri, 20 Oct, 2017
 
logo
 

র‌্যাবের অভিযানে জেএমবির দুই সক্রিয় সদস্য গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রাজধানীর সবুজবাগ এবং ওয়ারী থেকে সারোয়ার-তামিম গ্রুপের দুই সক্রিয় সদস্য গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (১৮ অক্টোবর) রাত ২টা থেকে ১১ টা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

Read more...

‘অটোরিকশা বন্ধের অপচেষ্টা করলে রাজপথ অচল’


লাইভ নারায়ণগঞ্জ: শ্রমিকদের পেটে লাথি মেরে অটোরিকশা বন্ধ করার অপচেষ্টা করলে আন্দোলনের মাধ্যমে রাজপথ অচল করে দেওয়ার হুঁশিয়ারী দিয়েছেন অটোরিকশা মালিক শ্রমিক সংগ্রাম পরিষদ।

Read more...

শহরে ৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৫


লাইভ নারায়ণগঞ্জ:  ৪০ বোতন ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। সোমবার (১৬ অক্টোবর) সকাল ১১টায় সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

Read more...

ব্যান্ড বায়ান্নোতে মাতলো তোলারাম কলেজের হাজারো শিক্ষার্থী


লাইভ নারায়ণগঞ্জ: ব্যান্ড বায়ান্নোর সুরে মাতলো নারায়ণগঞ্জের ঐত্যিবাহি বিদ্যাপীঠ সরকারি তোলারাম কলেজের হাজারো শিক্ষার্থীরা। এ ব্যান্ডের একের পর এক গানের সাথে নেচে-গেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন শিক্ষার্থীরা। প্রতিটি গানই শিক্ষার্থীদের বুকে ঢেউ তুলতে সক্ষম হয়েছে। এ যেন পাগল করা এক মহুর্ত্ব।

Read more...

জঙ্গি নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান চলবে : বেনজির

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, প্রথম থেকেই র‌্যাব ১১ নিষ্ঠার সাথে কাজ করেছে। এখন পর্যন্ত তারা ৪৯ জন জঙ্গিকে ধরতে সক্ষম হয়েছে।

Read more...

সর্বশেষ সংবাদ শিরোনাম