Tue, 28 Feb, 2017
 
logo
 

আসুন গ্যাস হয়ে যাই, বাড়ুক আমাদেরও দাম

সীমান্ত প্রধান : প্রচলিত বাংলায় একটি কথা আছে, ‘মরা রে মারস ক্যান, মরায় লড়ে না ক্যান?’ অর্থাৎ মরা নড়াচড়া না করার কারণেই মারা হচ্ছে। এমন মরণদশা এখন আমাদের। নড়াচড়া করার উপায় নেই। তাই একের পর মার খাচ্ছি।

Read more...

রাজনীতির সূচনা আ.লীগ দিয়ে. মরতেও চাই এই দলে থেকে : আল মামুন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল-মামুন। যার বিরুদ্ধে ৪২ বছরের রাজনৈতিক জীবনে কোন অভিযোগ উঠেনি।

Read more...

না.গঞ্জে ‘কারা সপ্তাহ’ শুরু ২৬ ফেব্রুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে ‘কারা সপ্তাহ’ পালনের উদ্যোগ নিয়েছে কারা কর্তৃপক্ষ। সমাজে পুনর্বাসনের পর কারাবন্দীদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সহযোগিতার জন্য সচেতনতা তৈরি করাই এ কারা সপ্তাহ পালনের লক্ষ্য।

Read more...

চুনকার ৩৪ মৃত্যু বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক পৌর পিতা আলী আহাম্মদ চুন্কার ৩৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

Read more...

এক মোক্তার অধ্যায় শেষ হলেও আরেক অধ্যায়ের সূচনা হতে সময় লাগে না

সীমান্ত প্রধান, লাইভ নারায়ণগঞ্জ : নিশ্চিন্তপুর। নামটি শুনে যে কেউ ভাবতে পারেন যে, এখানকার মানুষ সব থেকে বেশি নিশ্চিন্তেই আছেন বা ছিলেন। এখানে দু:শ্চিন্তার কোনো কারণই নেই। কিন্তু ব্যাপারটা ঠিক তা নয়। পুরোটাই উল্টো।

Read more...

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪