Sat, 24 Feb, 2018
 
logo
 

সেলিম ওসমানের পকেট কাটেন নাসরিন ওসমান!

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের উন্নয়নে কাজ করে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। তার এসব উন্নয়ন কাজে একান্তভাবে সহযোগিতা করছেন তারই সহধর্মীনি নাসরিন ওসমান।

Read more...

‘হকার উচ্ছেদে নগদ পূর্নবাসনে বাকী চলবে না’


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের হকার উচ্ছেদ প্রসঙ্গে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবি'র সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেন, সারা বিশ্বের মধ্যে অন্যতম একটি শহর হচ্ছে নিউইয়র্ক।

Read more...

ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’র

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রতিটি দিবসকে ঘিরে সরব উপস্থিতি থাকে সামাজিক যোগাযোগ মাধ্যমের অন্যতম জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’। গ্রুপের অ্যাডমিন ও মেম্বারদের ব্যতিক্রমধর্মী আয়োজন ও স্বতর্স্ফূত উপস্থিতির মাধ্যমে নজর কাড়ে নগরীবাসীর।

Read more...

আড়াইহাজারে পরীক্ষায় নকলের অভিযোগে বহিষ্কার ৩

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে এসএসসি পরীক্ষায় নকলের অভিযোগে তিনছাত্রকে বহিষ্কার করা হয়েছে।
বহিষ্কারদের মধ্যে দু’জন কলাগাছিয়া আরএফ উচ্চ বিদ্যালয় ও একজন চৈতনকান্দা গোলাম মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

Read more...

সমাবেশে রনির নেতৃত্বে না.গঞ্জ জেলা ছাত্রদল

লাইভ নারায়ণগঞ্জ: জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাবন্দী খালেদা জিয়ার মুক্তির দাবিতে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে শতাধীক নেতাকর্মী নেয়ে অংশ গ্রহণ করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মসিউর রহমান রনি।


মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি সমাবেশটি আয়োজন করে ছিল।

নারায়ণগঞ্জ মহানগর জয়নুল আবদিন ফারুক ও নারায়ণগঞ্জ জেলায় তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে অনুষ্ঠিত সমাবেশে এসময় উপস্থিতি ছিলেন ছাত্রদল নেতা শাজাহান, জুয়েল আরমান, মশিউর রহমান শান্ত, কায়েস আহম্মেদ পল্লাব, ইব্রাহিম, মানিক, রফিক, জিয়াউল হক জিয়া, নূর মোহাম্মদ, মেহেদি হাসান দুলন, মুরাদ হাসান, সোহাগ, রিয়াদ, শুভ, শাকিল, রাজু মাহমুদুল্লাহ, জুয়েল, আব্দুর রহমান, আতিয়ার রাব্বি, মাহফুজ ও শরিফ প্রমুখ।

প্রসঙ্গত, ৮ ফেব্রুয়ারি বিশেষ জজ আদালত-৫ এই মামলার রায় দেন। এতে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে দুর্নীতির জন্য পাঁচ বছরের সাজা ও জরিমানা করা হয়। এ ছাড়া খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমানসহ অপর পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছরের জেল ও জরিমানা করা হয়।

রায়ের পর থেকে নাজিমউদ্দিন রোডের কারাগারে রয়েছেন খালেদা জিয়া।

সর্বশেষ সংবাদ শিরোনাম