Tue, 24 Apr, 2018
 
logo
 

শিশু হৃদয় হত্যা: ৪ দিনের রিমান্ডে মায়ের সেই কথিত ‘প্রেমিক’ মোমেন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে শিশু হৃদয়কে পুড়িয়ে হত্যার ঘটনায় মা শেফালীর সেই কথিত ‘প্রেমিক’ রাশেদুল ইসলাম মোমেনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

Read more...

মেধা বিকাশে পুষ্টিকর খাদ্যের কোন বিকল্প নেই: জেলা প্রশাসক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মেধা সম্পূর্ন জাতি গঠনে পুষ্টিকর খাদ্যের কোন বিকল্প নেই। তাই দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে আমাদের সমাজের পিছিয়ে পরা মানুষগুলোকে পুষ্টিকর খাদ্য সর্ম্পকে সচেতন করে তুলতে হবে। খাদ্য গ্রহণের নিয়মাবলী সর্ম্পকে ধারণা দিতে হবে।

Read more...

সাংবাদিকদের সর্তক থাকার পরামর্শ দিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সুবহান


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘সাংবাদিকতার মধ্যে দিয়ে মত প্রকাশের স্বাধীনতার জন্য আমরা লড়াই করি। কিন্তু অনেকেই এই সাংবাদিকতার মাধ্যমে মিথ্যাচার করে সরকার ও রাজনৈতিক প্রাঙ্গণে বিভ্রান্তী ছড়ায়। তাই বিষয় গুলো সর্ম্পকে আমাদের সর্তক থাকতে হবে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। নারায়ণগঞ্জ তার ঐতিহ্য বহন করে আপনাদের মাধ্যমে উন্নয়নের নগরীতে পরিনত হবে।’

Read more...

‘অজ্ঞান পার্টির’ খপ্পরে পুলিশ


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন এসআই আনোয়ার হোসেন। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

Read more...

চলে গেলো অগ্নিদগ্ধ সেই ধর্ষিতা কিশোরী

 

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন অগ্নিদগ্ধ সেই কিশোরী। দীর্ঘ ৬২ দিন দুর্বিসহ যন্ত্রনা সহ্য করে বুধবার রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা গেছেন। 


এর আগে গত ১৬ ফেব্রুয়ারী ফতুল্লায় ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি ও বিচার চাওয়ায় ধর্ষিতার মাকে অপমান করে বাড়ি থেকে তারিয়ে দেয়ায় শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করা ওই কিশোরী। এসময় আগুনে তার মুখসহ শরীরের অধিকাংশ পুড়ে গেয়ে ছিলো। এরপর ১৭ ফেব্রুয়ারি রাতে ফতুল্লা মডেল থানায় ধর্ষক ও ধর্ষকের মা এবং বন্ধর বিরুদ্ধে কিশোরীর মা লিখিত অভিযোগ করেছেন।
অভিযুক্তরা হল- মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কংসপুর গ্রামের আবদুল খোকা মিয়ার ছেলে মৃদুল, তার মা পারুল বেগম এবং মৃদুলের বন্ধু মাহফুজ। তারা সবাই ফতুল্লার কাশীপুর হাটখোলা সিকদার বাড়ি এলাকায় বসবাস করে।
জানা গেছে, কিশোরীর সঙ্গে মৃদুল প্রেমের সম্পর্ক গড়ে তোলে। একপর্যায়ে কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে মৃদুল। প্রথম ধর্ষণের সময় গোপনে ভিডিও ধারণ করে রাখে মৃদুলের বন্ধু মাহফুজ। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ফের একাধিকবার ধর্ষণ করে। সম্প্রতি ওই কিশোরী তার মায়ের কাছে খুলে বলে। এতে শুক্রবার বিকালে কিশোরীর মা মৃদুলের মা পারুল বেগমকে ঘটনা সম্পর্কে জানিয়ে বিচার দাবি করেন। এ অভিযোগ শুনে উল্টো পারুল বেগম কিশোরীর মাকে হুমকি-ধমকি দিয়ে তাড়িয়ে দেয়। ওই সময় কিশোরীর মাকে হুমকি দিয়ে মৃদুল বলে, বেশি বাড়াবাড়ি করলে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে।
মাকে তাড়িয়ে দেয়া ও হুমকির কথা শুনে ওইদিন রাতেই নিজ বাড়ির রান্নাঘরে শরীরে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় ওই কিশোরী।
এবিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (ওসি) মঞ্জুরুল কাদের বলেন, চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই মারা গেছেন। লাশ ময়না তদন্তের জন্য মরগে পাঠানো হয়েছে। এঘটনায় একজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছিলো।

 

 

সর্বশেষ সংবাদ শিরোনাম