Mon, 29 May, 2017
 
logo
 

কথা থাকলেও পরিচালিত হয়নি ভ্রাম্যমান আদালত, দেখা মিলেনি বাজার মনিটরিং কমিটির

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : রমজানে নারায়ণগঞ্জ শহর ও শহরতলীতে নিয়মিত ভ্রাম্যমান আদাল চালানোর কথা থাকলেও ২ রমজান পেরিয়ে গেলেও জেলা প্রশাসন কোথাও কোনো ভ্রাম্যমান আদালত চালায়নি।

Read more...

রমজানে বিশিষ্ট্যজনদের প্রত্যাশা : পণ্যের দাম সহনীয়, যানজট ও আবর্জনামুক্ত পরিচ্ছন্ন শহর

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : শনিবার চাঁদ দেখার মধ্য দিয়ে রোববার থেকে শুরু হয়েছে সিয়াম সাধনার মাস রমজান। এ মাসটি সকলের কাছে সংযম ও আত্মশুদ্ধির মাস। কেননা, অন্য যেকোনো মাসের চেয়ে এ মাসের ফজিলত অনেক বেশি।

Read more...

ঘুষ প্রদানের দায়ে ফেঁসে যেতে পারেন শিক্ষিকা মোর্শেদা!

লাইভ নারায়ণগঞ্জ : ফেঁসে যেতে পারেন বন্দরের পিয়ার সাত্তার লতিফ উচ্চবিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষিকা মোর্শেদা আক্তার! ঘুষ প্রদানের মাধ্যমে অবৈধ পন্থায় নিজের চাকরি স্থায়ীকরণের চেষ্টায় জনস্বার্থে তার বিরুদ্ধে মামলা হতে পারে বলে আভাস পাওয়া গেছে।

Read more...

মুক্তিযুদ্ধের চেতনায় নির্মিত ভাস্কর্য অপসারণ করার প্রশ্নই উঠে না: ওবায়দুল কাদের

সোনারগাঁ করেসপন্ডেন্ট: সুপ্রিম কোর্টের ভাস্কর্যের সাথে মুক্তিযুদ্ধের স্মৃতি ও চেতনায় নির্মিত ভাস্কর্যের কোন সর্ম্পক নেই। মুক্তিযুদ্ধের চেতনা ও স্মৃতি জড়িত এগুলো অপসারণ করার প্রশ্নই উঠে না।

Read more...

মহানগর বিএনপির প্রতিবাদ সভা হয়ে গেলো কালামের ‘নির্বাচনী সভা’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে তল্লাশির প্রতিবাদে ‘ঘরবন্দি’ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। রাজপথ রেখে ঘরের মধ্যে প্রতিবাদ সভা করায় খোদ দলীয় নেতাকর্মীরাও ক্ষোভ প্রকাশ করেছেন।

Read more...

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪