Thu, 23 Mar, 2017
 
logo
 

পুলিশ চাইলে ৭ দিনের মধ্যেই মাদক নির্মূল করা সম্ভব: মোহাম্মদ আলী


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ব্যবসায়ী নেতা ও নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার মোহাম্মদ আলী বলেন, পুলিশ চাইলে ৭ দিনের মধ্যেই মাদক নির্মূল করা সম্ভব। তাই দেশকে মাদকমুক্ত করার জন্য যা যা করা দরকার তার সবই আপনারা করুন। এই দাবিটি আপনাদের প্রতি রাখছি। এছাড়া পুলিশিং কমিটির সদস্যদের পারিশ্রমিক দেওয়ার জন্যও অনুরোধ করছি।  

Read more...

মাদক ও জঙ্গীবাদ রোখতে আমাদের সকলের উচিৎ পুলিশকে তথ্য দেয়া: দস্তগীর গাজি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজি বলেছেন, মাদক ও জঙ্গীবাদ রোখতে আমাদের সকলের উচিৎ পুলিশকে তথ্য দিয়ে পাশে এসে দাড়ানো।

Read more...

উপায় বলুন, ৭০ ঘন্টার মধ্যে মাদক নির্মূল করবো: সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ি মোহাম্মদ আলীর এক বক্তব্যের প্রেক্ষিতে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, আপনি বলেছেন পুলিশ চাইলে ৭ দিনের মধ্যে মাদক নির্মূল করা সম্ভব। কিন্তু আমি মনে করি, আমরা সকলেই মাদকের কাছে অসহায়। তাই ৭ দিনের মধ্যে যদি মাদক নির্মূল করার কোন ব্যবস্থা জানা থাকে তাহলে বলুন, আমি কথা দিচ্ছে আগামী ৭০ ঘন্টার মধ্যে মাদক নির্মূল করবো।

Read more...

জনসাধরণের তথ্য ও পুলিশের ক্ষমতা এক হলে জঙ্গী ও মাদকমুক্ত দেশ গড়া সম্ভব: নজরুল ইসলাম বাবু

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, পুলিশের একটি বিশেষ ক্ষমতা আছে, পুলিশ যা পারে তা জনগণ ও আমরা জনপ্রতিনিধিরা পারি না। তাই জনসাধরণের তথ্য ও পুলিশের বিশেষ ক্ষমতা কাজে লাগিয়ে বাংলাদেশকে জঙ্গী ও মাদকমুক্ত করতে আমরা সকলে বিশেষ ভূমিকা পালন করতে পারি।

Read more...

আসুন আমার স্থানে, দেখুন কি অবস্থায় আছি: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিভিন্ন উন্নত রাষ্ট্রগুলোতে জনসংখ্যার অর্ধেক আইনশৃংঙ্খলা বাহিনী দিয়েও দেশের শৃঙ্খলা রাখা করতে পারে না, অথচ বাংলাদেশের ২ লাখ পুলিশ রাত জাগে বলেই আমরা ১৬ কোটিরও বেশি মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারি। তাই বাংলাদেশ পুলিশকে ধন্যবাদ জানানো উচিৎ।

Read more...

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪