Fri, 24 Nov, 2017
 
logo
 

আমি একা নই সারা দেশ আজ অবরুদ্ধ- খালেদা জিয়া

লাইভ নারায়ণগঞ্জ ডট কমঃ আমি কেন অবরুদ্ধ সরকারের প্রতি প্রশ্ন রাখেন ২০দলীয় জোট নেত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। বিকালে গুলশানের দলীয় কার্য্যালয় থেকে বের হতে না পেরে তালাবদ্ধ ফটকের কাছে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের তিনি আরো বলেন, আজ আমি একা নই, সারাদেশ’ই  অবরুদ্ধ করে রাখা হয়েছে।

Read more...

ছাত্রলীগের উদ্যোগে আনন্দ র‌্যালী

লাইভ নারায়ণগঞ্জ ডট কমঃ ৬৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ র‌্যালীর আয়োজন করা হয়েছে। র‌্যালীপূর্ব সমাবেশে বিভিন্ন জায়গা থেকে ছাত্রলীগের নেতাকর্মীদের নেতৃত্বে মিছিল নিয়ে এসে চাষাড়া বিজয় স্তম্ভের পাশে সমবেত হয়।

Read more...

কালো পতাকা মিছিল শেষে যুবদল ঢাকার পথে

নিউজ ডেস্ক, লাইভ নারায়ণগঞ্জ ডট কমঃ ভোরে শহরের নিতাইগঞ্জ এলাকায় মহনগর যুবদল ২০দলীয় জোটের ঘোষিত ’গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষ্যে একটি কালো পতাকা মিছিল বের করে।

Read more...

১২নং ওর্য়াড আওয়মীলীগের মিছিল

লাইভ নারায়ণগঞ্জ ডট কম: শতাধীক নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগের মিছিল বের করা হয়। সোমবার সকাল ১০টায় ১২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন টুলুর নেতৃত্বে মিছিলটি শহরের মেট্রোহল মোড় থেকে চাষাড়া চত্তর ঘুরে মেট্রোহলমোড়ে গিয়ে শেষ হয়।

Read more...

৭১ টেলিভিশনের টকশো’তে এড. তৈমূর আলম

নিউজ ডেস্ক, লাইভ নারায়ণগঞ্জ ডটকমঃ আমাদের এই দেশে বঙ্গবন্ধু হত্যা হয়েছে জিয়া হত্যাও হয়েছে, বঙ্গবন্ধুকে আওয়ামীলীগের লোকেরা হত্যা করেছে কিন্তু জিয়াকে বিএনপির লোকেরা হত্যা করে নি। বর্তমানে আওয়ালীগের এই নাটক আগামী প্রজম্মের জন্য হুমকি স্বরুপ। বর্তমান সময়ে যে করেই হোক আমরা মাঠে থাকবো। আমরা ধারণা করছি আমাদেরকে হঠানোর জন্য সরকার গুলি করবে তবুও আমরা মাঠে থাকবো। সরকার গণতন্ত্রকে লাথি মারছে। তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। এমন একদিন আসবে যেদিন শেখ হাসিনা তত্তাবধায়ক সরকারের জন্য কান্নাকাটি করবে।  বেসরকারী টিভি চ্যানেল ‘৭১ টেলিভিশন’ এর একটি টকশোতে  রবিবার রাতে জেলা বিএনপি সভাপতি তৈমুর আলম খন্দরকার এভাবে’ই নিজের কথা তুলে ধরছিলেন দর্শকদের কাছে।
বিএনপির মূল দাবি প্রসঙ্গে এড. তৈমূর আলম খন্দকার বলেন, কোন চেষ্টায় বিফলে যায় না, আমাদের দৃঢ় বিশ্বাস গণতন্ত্রের জন্য বর্তমানে বিএনপির এই প্রচেষ্টাও বিএনপির পক্ষে যাবে।

Read more...

সর্বশেষ সংবাদ শিরোনাম