Thu, 22 Jun, 2017
 
logo
 

স্কুল শিক্ষার্থীদের ১ কোটি ২০ লাখ টাকা ব্যায়ে দুইটি এসি বাস দেয়া হবে- সেলিম ওসমান

সিটি করেসপন্ডেন্ট, ল্ইভ নারায়ণগঞ্জ ডট কমঃ স্কুল শিক্ষার্থীদের ১ কোটি ২০ লাখ টাকা ব্যায়ে দুইটি এসি বাস দেয়া হবে। রবিবার বিকালে জেলা প্রশাসন আয়োজিত ৩৬ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ডিজিটাল উদ্ভাবনী মেলার দ্বিতীয় দিনে “জেলা প্রশাসক স্কুল বিতর্ক প্রতিযোগিতায়” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষনা দেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান । তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ হলো প্রাচ্যের ডান্ডি। এই খ্যাতিকে ধরে রাখতে সকল রাজনৈতীক নেতাকে এক হয়ে কাজ করতে হবে।


অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ আনিছুর রহমান মিঞা বলেন, ঝগড়া হোক জ্ঞানের, ঝগড়া হোক বিবেকের ,তাহলে নারায়ণগঞ্জে কোন মারামারি হবে না। তিনি আরো বলেন, আমি এ ধরনের আরো সেমিনার করবো যাতে শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা গুলোকে সমাধান করা যায় এবং জ্ঞানের আলোকে ছড়িয়ে দেয়া যায়।
উক্ত অনুষ্ঠানে “জেলা প্রশাসক স্কুল বির্তক প্রতিযোগিতা”র চুড়ান্ত পর্বে (ক) গ্রুপে “সুস্বাস্থ্যের জন্য অর্থনৈতিক স্বচ্ছলতা নয় প্রয়োজন স্বাস্থ্য সচেতনতা”র , পক্ষে সানার পাড় শেখ মোরতজা আলী উচ্চ বিদ্যালয় এবং বিপক্ষে অংশগ্রহন করবেন হাজী নূর উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়।
পড়ে প্রতিযোগিতার চুড়ান্ত ফলাললে জয়লাভ করেন বিপক্ষে অংশগ্রহনকারী হাজী নূর উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয় এবং শ্রেষ্ঠ বক্ততা হয় তাছমিয়া আক্তার। দুই দলকেই ক্রেস্ট বিতরন করেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ কমার্স কলেজের অধ্যক্ষ ড. শিরিন বেগম। আরো উপস্থিত ছিলেন, রাইফেল ক্লাবের সেক্রটারী মোঃ কাজল, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা শাহীন আরা বেগম, সদর উপজেলা র্নিবাহী কর্মকর্তা গাউছুল আজম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, সিদ্ধিরগঞ্জ সহকারী ভূমি কমিসনার শীলু রায়, এড. সাখাওয়াত হোসেন খান।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪