Thu, 14 Dec, 2017
 
logo
 

ভারত সফরে ফটো সাংবাদিক এনামুল

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সভাপতি মোঃ এনামুল হক সিদ্দিকী ১০ দিনের সফরে ভারতের চেন্নাই যাচ্ছেন।  

এক বার্তায় তিনি জানান, ভারতের চেন্নাই শহরের ট্রেড সেন্টারে রোটারী ইন্টারন্যাশনাল আয়োজিত তিন দিন ব্যাপি রোটারী সাউথ এশিয়া লিটারেচারী স্যামিথ ২০১৭ অনুষ্ঠানে অংশগ্রহন করবেন। আগামী ৩, ৪ ও ৫ মার্চ এই অনুষ্ঠানে অংশগ্রহনের জন্য ১ মার্চ সকাল ১১ টায় হযরত শাহ জালাল (রঃ) আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ভারতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবনে। তিনি রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যার মেম্বার। তাকে ক্লাবের ২০১৭-১৮ সালের সেক্রেটারীর দায়িত্ব অর্পন করায় ক্লাবের সকল রোটারিয়ান নেতৃবৃন্দ ও মেম্বারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জানান, তার আগামী দিনের নেতৃত্বকে আরো অভিজ্ঞতা সম্পন্ন করে তোলার জন্য তিনি চেন্নাইয়ের এই তিন দিন ব্যাপি রোটারী ইন্টারন্যাশনাল অনুষ্ঠানে অংশ নিচ্ছেন।
তিনি আরো জানান, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সভাপতি পদসহ অন্যান্য দায়িত্ব প্রাপ্ত সম্মানিত সকল নেতৃবৃন্দ অর্পিত দায়িত্ব পালন করতে পারবেন। ভারত সফর সফল ভাবে সমাপ্ত করার জন্য সকলের নিকট আন্তরিক দোয়া কামনা করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম