Tue, 17 Jan, 2017
 
logo
 

মেঘনা নদীতে সাংবাদিকদের আনন্দ ভ্রমণ

এম এ হাকিম ভূঁইয়া, থানা করেসপন্ডেন্ট (আড়াইহাজার): আড়াইহাজার প্রেসক্লাব ও আড়াইহাজার থানা প্রেসক্লাব এর সাংবাদিকদের অংশ গ্রহণে সদ্য গঠিত আহ্বায়ক কমিটি ‘সাংবাদিক ঐক্যপরিষদ’ এর উদ্যোগে আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়।

রবিবার সকালে উপজেলার কলম সৈনিকরা কিছুক্ষণের জন্য হারিয়ে যায় মেঘনা নদীর অপারসুন্দয্যের মাঝে। সাংবাদিকদের এই আনন্দ ভ্রমণে একাত্বতা প্রকাশ করে অতিথি হিসেবে যোগদেন উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মোহাম্মদ শরীফুল হক, উপজেলা প্রকৌশলী এহসানুল হক,গোপালদী পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম কাজী এমদাদুল হক,আড়াইহাজার থাার ইন্সপেক্টর(তদন্ত) মোহাম্মদ আরিফুর রহমান,উপপরিদর্শক মোঃ মনিরুজ্জামান মোল্লা, সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন,আড়াইহাজার প্রেসক্লাবের সভাপতি হারাধন চন্দ্র দে, আড়াইহাজার থানা প্রেসক্লাবের সভাপতি মাছুম বিল্লাহ,সাংবাদিক ঐক্যপরিষদের আহ্বায়ক বাদল আহম্মদ, সদস্য সচিব এম এ হাকিম ভূঁইয়া,মোঃ মজিবুর রহমান,মোঃ হাছান আলী,মোঃ আল আমিন ভুইয়া,মোঃ মোস্তফা কামাল,মোঃ শাহজাহান সিরাজ,মোঃ রফিকুল ইসলাম রানা, মোঃ আসাদ মিয়া,মোঃ জাকির হোসেন,মোঃ কামাল শেখ.সুমন চক্রবর্তী, মোঃ হাবিবুর রহমান, মোঃ হাবিবুর রহমান হবি।

 

আনন্দ ভ্রমনে নাচ, গান, কৌতুক, গল্প, কবিতা, অভিনয়, ফুটবল টুর্ণামেন্ট, কুইজসহ বিভিন্ন আনন্দ দায়ক অনুষ্ঠানের মধ্য দিয়ে সারাদিন ব্যাপী মেঘনা বক্ষে চলে সাংবাদিকদের আড্ডা। বিকালে বিভিন্ন প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সাংবাদিক ও অতিথিদের মধ্যে পুরস্কার বিতরণ করেন, উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মোহাম্মদ শরীফুল হক।

 

উল্লেখ্য, দীর্ঘ সাত বছর পর আড়াইহাজার উপজেলার সাংবাদিক সমাজ ঐক্যবদ্ধ হয়ে সাংবাদিক ঐক্য পরিষদ গঠন করে প্রথম কোন আনন্দ ভ্রমনের আয়োজন করেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪