Fri, 20 Jan, 2017
 
logo
 

স্পীড বোটে ব্রহ্মপুত্র নদ ভ্রমণের আয়োজন

লাইভ নারায়ণগঞ্জ ডট কমঃ
সোনারগাঁয়ের কাইকারটেক ব্রীজ এলাকায় স্পীড বোটে ব্রহ্মপুত্র নদ ভ্রমণের আয়োজন করা হয়েছে। আগামী মঙ্গলবার তথা ঈদুল আয্হার পর দিন সকাল হতে টানা তিন দিন পর্যন্ত এ আয়োজন অব্যাহত থাকবে।

সেই সাথে ভ্রমণেচ্ছুকদের জন্য ব্যতিক্রমধর্মী কুইজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্দেশ্যে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে আয়োজক মহল।

সূত্র মতে, স্থানীয় কতিপয় যুবক ভ্রমণ পিপাসুদের চাহিদা মিটাতে আসন্ন ঈদুল আয্হার পর দিন থেকে টানা তিন দিন উপজেলার অন্যতম দর্শনীয় স্পট কাইকারটেক ব্রীজের নিচে স্পীড বোট যোগে ব্রহ্মপুত্র নদ ভ্রমণের আয়োজন করে। বিষয়টি এলাকাবাসী জানাতে পেরে ওই আয়োজনের মাঝে ব্যতিক্রমধর্মী কুইজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা করতে অনুরোধ জানায়। পরে সর্বসম্মতিক্রমে শান্তিুপূর্ণভাবে সকল আয়োজনের উদ্যোগ নেয় কৌতুহলি যুবকরা। রিপোর্ট লেখা পর্যন্ত এর প্রস্তুতিমূলক কার্যাবলী চলছিল।

এলাকাবাসী জানায়, প্রতি শুক্রবারসহ বছরের ছুটির দিনগুলোতে এমনিতেই কাইকারটেক ব্রীজে বিপুল সংখ্যক লোকের সমাগম ঘটে। এ সময় স্থানীয়রা চটপটি, হালিম, চা-বিস্কুট, খেলনা, কসমেটিক্স ও উপহার সামগ্রীসহ হরেক রকমের দোকানের পসরা সাজিয়ে বসে। ঈদের ছুটিতে এখানে স্পীড বোটে ব্রহ্মপুত্র নদ ভ্রমণের আয়োজন করায় দর্শনার্থীদের সমাগম আরো অনেক বেশি হবে এবং দোকানিদের বেচাকিনাও বৃদ্ধি পাবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪