Thu, 24 Jan, 2019
 
logo
 

ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখে এগিয়ে যাওয়া জীবনের স্বার্থকতা: জি এম ফারুক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বছর শেষে ঝড়ে যাওয়া পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ায় ভেসে। এমনি করে ক্যালেন্ডারের পাতায় ‘১৮ পেরিয়ে ‘১৯ এ যাত্রা শুরু হল। এই যাত্রায় অনেকেই নিজের গন্তব্য বেছে নিয়েছেন। প্রতিশ্রুতি নিয়েছেন অজানাকে জয় করবার। এমনই একজন হলেন নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী জি এম ফারুক।

কেটে যাওয়া একটি বছর ও নতুন বছরকে নিয়ে তিনি লাইভ নারায়ণগঞ্জকে জানিয়েছেন তার অভিমত।

তিনি লাইভ নারায়ণগঞ্জকে বলেন, সব মিলিয়ে মানুষের প্রতিটা দিনতো আর সমভাবে যায় না। ভাল-মন্দ মিলিয়ে বলা চলে, বছর শেষে জীবন ভাল কেটেছে। খারাপ লাগলেও খারাপকে মানিয়ে নিয়ে জীবনে চলাই হলো মনুষ্যত্ব বোধের কাজ। মানুষ মানুষের জন্য এ চিন্তায় যদি আমরা বিশ্বাস করি, তবে প্রত্যেকের জীবনে ভুল ত্রুটি থাকাই স্বাভাবিক। সেটা ক্ষমার দৃষ্টিতে দেখে যদি সামনের দিকে এগিয়ে যাওয়া যায় তাহলেই জীবনের স্বার্থকতা।

 

নতুন বছরের প্রত্যাশা নিয়ে তিনি বলেন, ২০১৯ সাল সবার ভাল কাটুক এটা আমার কামনা। সাথে করে আমাদের সমাজ মাদকমুক্ত একটি সমাজ হয়ে গড়ে উঠুক এটাও প্রত্যাশা। আমরা বাঙ্গালি বাংলা নববর্ষ আমাদের জন্য বেশী প্রাধান্য। যেহুতু আমরা ইংরেজী সাল মেনে চলি তাই এটাকেও মূল্য দিতে হয়।

 

নতুন স্বপ্ন আর সম্ভাবনার দ্বার উন্মুক্ত হোক, নতুন বছর আপনার জন্য নিয়ে আসুক অনেক হাসি আনন্দ, সুখ শান্তি ও সমৃদ্ধি সেই প্রত্যাশায় লাইভ নারায়ণগঞ্জ এর পক্ষ থেকে আপনার জন্য রইলো অনেক শুভ কামনা।

সর্বশেষ সংবাদ শিরোনাম