Thu, 24 Jan, 2019
 
logo
 

১৮-১৯ সংখ্যা মাত্র, কাজ করতে চাই সারাটি জীবন: ফজলুল হক রুমন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দিন গড়িয়ে মাস, মাস গড়িয়ে শেষ হলো একটি বছর। নতুন এ বছরে নতুন মনোবল নিয়ে এগিয়ে যাচ্ছে নারায়ণগঞ্জবাসী। সকালের সূর্যটা নতুন না হলেও মূহুর্তটি একেবারে নতুন। আর আগামী দিনগুলোয় নিজের আকাঙ্খা-প্রত্যাশা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন।

আলাপকালে তিনি লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ২০১৮ সাল আমার ভাল কেটেছে। আমি যে কাজ করি, সেই কাজটাকে উপভোগও করি। যে দায়িত্ব নিই, সেটা পালন করার চেষ্টা করি। ১৮ বা ১৯ হলো শুধু বছরের সংখ্যা, আমার কথা হচ্ছে আমার কাজটা যাতে আমি সঠিক ভাবে পালন করতে পারি। সুস্থ ভাবে সুন্দর ভাবে যেন জীবনযাপন করতে পারি ও কাজ করার মত শক্তি-সামর্থ যেন পাই তার জন্য আল্লাহর কাছে প্রার্থণা।

নতুন বছরের প্রত্যাশা নিয়ে তিনি বলেন, ২০১৯ সালে যেন নিজের পরিবার নিয়ে সুখে থাকি শান্তিতে থাকি। ইংরেজী নববর্ষ আমরা সেভাবে পালন করি না। বাংলা নববর্ষ পরিবারকে নেয়ে উদযাপন করি।

নতুন স্বপ্ন আর সম্ভাবনার দ্বার উন্মুক্ত হোক, নতুন বছর আপনার জন্য নিয়ে আসুক অনেক হাসি আনন্দ, সুখ শান্তি ও সমৃদ্ধি সেই প্রত্যাশায় লাইভ নারায়ণগঞ্জ এর পক্ষ থেকে রইলো অনেক শুভ কামনা।

সর্বশেষ সংবাদ শিরোনাম