Wed, 21 Nov, 2018
 
logo
 

এ যেন লাশের ঠিকানা


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রাজধানী ও আশপাশের জেলায় গুমের পর যারা খুন হয় তাদের লাশ মিলছে এখন নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা।

১৪ সেপ্টেম্বর সকালে রূপগঞ্জের পূর্বাচল এলাকা থেকে অজ্ঞাতপরিচয় তিন যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে জানা যায়, নিহতদের সবাই ঢাকার বাসিন্দা। জনদের দাবি, গত বুধবার পুলিশের গোয়েন্দা শাখা ডিবির সদস্য পরিচয়ে ওই তিনজনকে যাত্রীবাহী বাস থেকে তুলে নিয়ে যাওয়ার পর নিখোঁজ ছিলেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, ধারণা করা হচ্ছে অন্য কোথাও হত্যাকা- ঘটিয়ে নির্জন জায়গা হিসাবে মরদেহগুলো এখানে ফেলেছে।
এর আগে ১২ সেপ্টেম্বর সকালে উপজেলার বিরাবো এলাকার মন্দিরের মাঠ থেকে মামুন (৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মামুন ওই এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে।
গত ১১ সেপ্টেম্বর দিনগত রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কায়েতপাড়া এলাকা থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
জানা গেছে, গত দেড় মাসে মাত্র ২৩৪.৭৬ বর্গ কিলোমিটার এ উপজেলার বিভিন্ন স্থানে ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এর কোনোটি পরিকল্পিত হত্যা, আবার কোনোটির সহস্য উৎঘাটন করতে পারেনি পুলিশ। তবে অজ্ঞাত লাশের বেশির ভাগই পূর্বাচল এলাকা থেকে উদ্ধার করা হওয়া।
গত ২৩ আগস্টও রূপগঞ্জে পূর্বাচল গোবিন্দপুর এলাকা থেকে অজ্ঞাতপরিচয়ের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এবিষয়ে জানতে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন’র মোবাইল ফোনে একাধীকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোনটি রিসিভ করেনি।

সর্বশেষ সংবাদ শিরোনাম