Mon, 18 Jun, 2018
 
logo
 

দেশের বৃহত্তম শিশু ও বৃদ্ধাশ্রম হচ্ছে না.গঞ্জে


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: খুব শিঘ্রই নারায়ণগঞ্জে হবে দেশের বৃহত্তম বৃদ্ধাশ্রম ও পথ শিশু নিবাস কেন্দ্র। প্রায় ১ একর জমির উপরে থাকবে বহুতল ভবন।

মঙ্গলবার (১৩ মার্চ) সকালে ইসদাইর ওসমানী পৌর স্টেডিয়ামে সমাজসেবা অধিদপ্তরের ঢাকা বিভাগীয় প্রতিষ্ঠানসমূহের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্বোধনী অনুষ্ঠানে এতথ্য জানান উপস্থিত বক্তারা।
মন্ত্রী রাশেদ খান মেনন বলেন, ইতোমধ্যেই নারায়ণগঞ্জ জেলা প্রশাসন থেকে পথ শিশুদের আবাসনের প্রস্তাব পাঠিয়েছেন। আমি চেষ্টা করবো, এই সেশনে যদি তা বাস্তবায়ন নাও করা যায়, তাহলে আগামী সেশনে বাস্তবায়নের করার চেষ্টা করবো।
এর আগে জেলা প্রশাসক রাব্বি মিযা বলেন, আমি নারায়ণগঞ্জ জেলার একটি আবেদন মাননীয় মন্ত্রী মহোদয়ের কাছে উপস্থাপন করতে চাই। কাশিপুর ইউনিয়নে ১ একর জায়গা রয়েছে। সেখানে বৃদ্ধাশ্রম করার জন্য বালু ভরাট করে রেখেছি। কিন্তু আমি চিন্তা করে দেখেছি, যদি সেই স্থানে আমরা বহুতল ভবন করে শিশু নিবাস ও বৃদ্ধাশ্রম করতে পালে বাংলাদেশের মধ্যে বৃহৎ পরিসরে বৃদ্ধাশ্রম ও পথ শিশু নিবাস হবে। আমি আশা করি মন্ত্রী মহোদয় এখানে খুব শীঘ্রই এই প্রস্তাব বাস্তবায়নে সুযোগ করে দিবেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম