Tue, 12 Dec, 2017
 
logo
 

এবার লং ড্রাইভে আইভীকে চান শামীম ওসমান!

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে অনেক কিছু বলতে চান, বুঝাতে চান।

কারণ মেয়র আইভী ভাল মন্দ বোঝেন না । এ জন্যে লং ড্রাইভে আইভীকে চান শামীম ওসমান।

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থপনায় ‘ সেন্স অব হিউমার’ অনুষ্ঠানের একটি পর্বে অতিথি হয়ে আসেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান। ওই অনুষ্ঠানে শামীম ওসমানের রাজনৈতিক ও ব্যক্তিগত জীবনের অনেক কথাই উঠে আসে। শাহরিয়ার নাজিম জয়ের সকল প্রশ্নের উত্তর তিনি সাবলীলভাবে নির্দ্বিধায় জবাব দেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে শাহরিয়ার নাজিম জয় শামীম ওসমানকে বলেন, আপনি অনেক হ্যান্ডসাম। যেহেতু আপনি হ্যান্ডসাম। তাই আপনাকে একটি অফার দিতে চাই। সেটা হলো একটি লং ড্রাইভে আপনাকে যেতে হবে। আপনি গাড়ির চালাবেন, আপনার পাশে একটি সিট। দুইজনের নাম বলবো, আপনি একজনকে নিতে পারবেন। সেই দুইজনের একজন হচ্ছেন চিত্রনায়িকা মৌসুমী। আরেকজন হলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। আপনি কাকে নিবেন?

শামীম ওসমান সঙ্গে সঙ্গে উত্তর দেন আইভীকে নিব। কারণ সে আমার ছোট বোন। কেন আইভী নিবেন এই প্রশ্নের উত্তরে শামীম ওসমান বলেন, আমার বোনকে অনেক কিছু বলার আছে। কারণ সে অনেক কিছু বোঝে না। ভাই-বোনের সম্পর্ক অত্যন্ত পবিত্র। লং ড্রাইভে নিয়ে তাকে বুঝাবো, এটা ভাল এটা মন্দ। আমি তার বড় ভাই। সে হিসেবে আমার দায়িত্ব বেশি। আর যদি মৌসুমীকে নিয়ে যাই, তাহলে আমার বউ আমাকে মেরে ফেলবে। সুতরাং আমি মৃত্যুর মুখে যেতে চাইনা।

এর আগে একই অনুষ্ঠানের শামীম ওসমানের নাচের একটি ভিডিও ক্লিপ ইউটিউবে প্রকাশিত হয়। যা ইতিমধ্যে সামাজিক যোগযোগ মাধ্যম স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এটিএন বাংলার এই অনুষ্ঠানটি এখনো সম্প্রচারের তারিখ ঠিক হয়নি।

সর্বশেষ সংবাদ শিরোনাম