Mon, 27 Mar, 2017
 
logo
 

‘থার্টিফার্স্ট নাইট’ ঘিরে নিঞ্ছিদ্র নিরাপত্তা না.গঞ্জ জুড়ে

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: থার্টি ফার্স্ট নাইট ঘিরে যে কোন নাশকতা মোকাবেলায় নারায়ণগঞ্জ জুড়ে নিñিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে প্রশাসন। কারও বা কোন জঙ্গি সংগঠনের হামলা বা নাশকতা করার কোন সুযোগ যাতে না থাকে সে জন্য আলাদাভাবে বিশেষ নজরদারি রাখবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ঢাকার প¦াশবর্তী জেলা হওয়ায় থার্টিফার্স্ট নাইট ঘিরে সারা দেশের মত নারায়ণগঞ্জের প্রশাসনের পক্ষ থেকে এ তৎপরতা বৃদ্ধি করা হয়েছে।

এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মতিয়ার রহমান বলেন, থার্টিফার্স্ট নাইটে জেলার নিরাপত্তা রক্ষার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে। জেলার বিভিন্ন সড়কে পুলিশের চেকপোষ্ট, মোবাইল পার্টি, গোয়েন্দা নজরদারী এবং ফুড পেট্রোল ডিউটি চলবে। এছাড়া ও থার্টি ফার্স্ট নাইটে স্পেশাল টহল টিম কাজ করবে।

তিনি জেলার সকল শ্রেণী-পেশার মানুষের কাছে তিনি অনুরো করে জানিয়েছেন, সবাই যেন এদিন প্রশাসনের জারি করা আইন মেনে চলেন।

র‌্যাব-১১ এর এএসপি আলেপউদ্দিন জানান, থার্টিফার্স্ট নাইট উপলক্ষে মানুষের নিরাপত্তা রক্ষায় জেলার ক্লাব, রেস্টুরেন্ট সহ  জেলার গুরুত্ব স্থাপনায় র‌্যাবের গোয়েন্দা নজরদারিতে থাকবে। এছাড়া সড়কে র‌্যাবের চেকপোষ্ট থাকবে। একই সাথে ৫-৬টি র‌্যাবের টহল টিম কাজ করবে।

এ ছাড়া বৃহস্পতিবার থার্টি ফার্স্ট নাইটের নিরাপত্তা ব্যবস্থার ব্যাপারে সংবাদ সম্মেলনে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেন, থার্টিফার্স্ট নাইটে নিরাপত্তা নিয়ে শংকিত হওয়ার কোন কারণ নেই। প্রশাসন তৎপর আছে। রাজধানী নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে। কারও বা কোনো জঙ্গি সংগঠনের হামলা করার কোনো সুযোগ নেই। কারণ পোশাকে ও সাদা পোশাকে ১০ হাজার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নিরাপত্তায় তৎপর থাকবে বলে জানিয়েছেন। জঙ্গি দমনে পুলিশের অভিযান অব্যাহত আছে। এর পাশাপাশি দেশবাসীকে তৎপর ও সচেতন থাকার আহ্বান জানান তিনি।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪