Tue, 11 Dec, 2018
 
logo
 

দলের প্রয়োজনে ওপেনিংয়ে নামতেও আপত্তি নেই: মিঠুন


লাইভ নারায়ণগঞ্জ ডেস্ক: এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে চমকের শেষ ছিল না। লঙ্কান বোলাররা দুর্দান্ত সূচনার পরও বাংলাদেশের কাছে ১৩৭ রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের। এক হাতে ব্যাট করে এরই মধ্যে ক্রিকেট বিশ্বের প্রশংসায় ভাসছেন তামিম, অন্যদিকে মুশফিক খেলেছেন ১৫০ বলে ১৪৪ রানের অপ্রতিরোধ্য এক ইনিংস।

তবে এসবের মাঝেই সেদিন অনেকটা নিঃশব্দেই নিজের কাজটা করে ফেলেছেন মোহাম্মদ মিঠুন।

শ্রীলঙ্কার বিপক্ষে সেদিন শুরুতেই হোঁচট খায় বাংলাদেশ। এক রানে হারায় ২ উইকেট টাইগাররা। তখনই আবার আঘাত পেয়ে মাঠের বাইরে চলে গেলেন ওপেনার তামিম ইকবাল। সেসময় নেমে মুশফিকুর রহিমের সঙ্গে হাল ধরেন মোহাম্মদ মিঠুন। ক্যারিয়ারের মাত্র চতুর্থ ওয়ানডেতে নেমে সেঞ্চুরিয়ার মুশফিকের সঙ্গে ১৩১ রানের জুটি গড়েন, পাশাপাশি তুলে নেন প্রথম হাফসেঞ্চুরিও (৬৩)।

এদিকে, কব্জির আঘাতে এশিয়া কাপ থেকে ছিটকে পড়েছেন তামিম। তার জায়গায় কে ওপেন করবেন এখনও ঠিক করেনি টিম ম্যানেজমেন্ট। তবে প্রথম ম্যাচে দুর্দান্ত পারফর্ম করা মিঠুন বলছেন, দলের প্রয়োজনে ওপেনিংয়ে নামতেও আপত্তি নেই তার।

সোমবার দুবাইয়ে সংবাদমাধ্যমকে এভাবেই বললেন মিঠুন বলেন, ‘দলের প্রয়োজনে আমি যেকোনো পজিশনে খেলতে রাজি। তামিমের পরিবর্তে ওপেনিংয়ে খেলতেও আপত্তি নেই আমার।’

২০ সেপ্টেম্বর গ্রুপপর্বের দ্বিতীয় ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ আফগানিস্তান।

সর্বশেষ সংবাদ শিরোনাম