Wed, 13 Dec, 2017
 
logo
 

উত্তাল রূপগঞ্জ


রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জেএসসি পরীক্ষার্থী প্রিয়াংকা হত্যার দ্রুত বিচারের দাবীতে উত্তাল হয়ে উঠেছে রূপগঞ্জ। শনিবার বিকালে দ্রুত বিচারের দাবীতে শিক্ষার্থীর স্বজনরা ও স্কুলের ছাত্রছাত্রীরা ঢাকা-সিলেট মহাসড়কের তারাবো পৌরসভার সামনে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল বের করে।

একপর্যায়ে বিক্ষুব্ধরা ঢাকা-সিলেট আধঘন্টা অবরোধ করে রাখে। ফলে মহাসড়কের দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঘটনাস্থলে পুলিশ পৌছে দ্রুত বিচারের আশ^াস দিলে বিক্ষুব্ধরা অবরোধ তুলে নেয়। উল্লেখ, গত ৪ নভেম্বর স্থানীয় বখাটেরা প্রিয়াংকে ধর্ষণের পর জবাই করে হত্যা করে। এ ঘটনায় পুলিশ ইতোমধ্যে তিন আসামীকে গ্রেপ্তার করেছে।

উত্তাল রূপগঞ্জ

মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, রূপসী এলাকার হাজী আয়েত আলী উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী প্রিয়াংকা আক্তারকে গত ৪ নভেম্বর স্থানীয় বখাটে কুদরতউল্লা মিয়া, হাসান আলী, শহিদুল্লা ও সুজন মিয়া তুলে নিয়ে একটি পরিত্যক্ত বাড়িতে পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে বখাটেরা তাকে নির্মমভাবে জবাই করে হত্যা করে। পরে ৫ নভেম্বর পাশ^বর্তী একটি গলি থেকে তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ সুজন মিয়া ছাড়া বাকী তিনজনকে গ্রেপ্তার করেছে।

উত্তাল রূপগঞ্জ

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইসমাঈল হোসেন বলেন, ইতিমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী একজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে হত্যার যেন বিচার হয়, আমরা সর্বাত্মক চেষ্টা করবো।

সর্বশেষ সংবাদ শিরোনাম