Fri, 20 Jan, 2017
 
logo
 

না.গঞ্জের প্রধান ৫টি খালে ‘ইটিপি’ স্থাপন এক বছরেও আলোর মুখ দেখেনি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: শীতলক্ষ্যা নদীর পরিবেশ রক্ষার জন্য শিল্প নগরী নারায়ণগঞ্জের প্রধান ৫টি খালে ইটিপি স্থাপনের সিদ্ধান্ত নিয়েছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। কিন্তুসিদ্ধান্তের ১ বছর পার হলেও দৃশ্যমান কোন অগ্রগতি হয় নি।

Read more...

কইয়া দিমু, ‘নজরুলের সঙ্গে আরও ৬ মানুষকে খুনের পেছনে শক্তিশালী হাতের ইশারা আছে- নুর হোসেন

লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে ২০১৫ সালের ১২ নভেম্বর বাংলাদেশের হাতে তুলে দেয় ভারতীয় কর্তৃপক্ষ। তবে বাংলাদেশে হস্তান্তরের আগে ভারতীয় সীমান্তে বিএসএফের একটি বিশেষ ক্যাম্পে তার জবানবন্দি রেকর্ড করা হয়।

Read more...

নূর হোসেনের লেখা চিঠির কে সে ‘বড় ভাই’?

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডারের ঘটনায় দায়ের করা দু’টি মামলার রায় ঘোষণা করা হয়েছে সোমবার (১৬ জানুয়ারি)। জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন এ রায়ে নূর হোসেন ও মন্ত্রী মায়ার জামাতা তারেক সাঈদসহ ২৬ জনকে মৃত্যুদ-াদেশ প্রদান করেছেন।

Read more...

প্রথমে পিতা পরে শ্বশুরের প্রভাবে ‘ডেম কেয়ার’ তারেক সাঈদ


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : কারো কাছে বাংলাদেশ সরকারের মন্ত্রী মোফাজ্জল হোসেন মায়ার মেয়ের জামাতা। কেউ চিনেন র‌্যাবের উর্ধ্বতন কর্মকর্তা হিসেবে।

Read more...

রায় দ্রুত কার্যকর করার দাবী নগরীর বিশিষ্টজনদের

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : সারাবিশ্বব্যাপী আলোড়ন সৃষ্টিকারী  নারায়ণগঞ্জের সাত খুনের রায় ঘোষণা হয়েছে সোমবার (১৬ জানুয়ারি)। দেশের ইতিহাসে একসাথে ২৬ জন আসামীর ফাঁসির আদেশ এর আগে কখনো হয়নি।

Read more...

৭ খুনের রায়ের পর প্রতিক্রিয়ায় যা বললেন নিহতদের স্বজনরা

লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের রায়কে কেন্দ্র করে সোমবার সকাল থেকেই আদালত প্রাঙ্গনের আশপাশে জড়ো হয় নিহতদের স্বজনসহ উৎসুক জনতা। আদালতের রায় শোনার পর একে অপরকে জড়িয়ে আনন্দ উল্লাস করতে দেখা যায়।

Read more...

আসছে ১৬ জানুয়ারী: ৭ খুনের রায়, ৫ খুনের বর্ষপূর্তী

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : বহুল আলোচিত সাত খুন মামলার রায় হতে যাচ্ছে আগামী ১৬ জানুয়ারি। অন্যদিকে গত বছরের এদিনে নৃশংস ৫ খুনের হত্যার ঘটনা ঘটে।

Read more...

না.গঞ্জে বিলুপ্তি পথে খেজুর গাছ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার এক সময়ের সাড়িবদ্ধভাবে নয়ন জুড়ানো খেজুর গাছ বর্তমানে বিলুপ্তির পথে। একসময় রাস্তার পাশে, পুকুরপাড়ে কিংবা কৃষি জমির পাশে চোখে পড়তো।

Read more...

না.গঞ্জে শীত বাড়ার সাথে সাথে বাড়ছে গরম কাপড়ের চাহিদাও

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মাঘের শুরু মাত্র, এর মধ্যে জেঁকে বসেছে শীত। গত দুদিনের শীতল হাওয়ার প্রকোপ আরো বাড়িয়ে দিয়েছে শীত । শীত বাড়ার সাথে সাথে বাড়ছে গরম কাপড়ের চাহিদাও।

Read more...

আড়াইহাজারে উপস্বাস্থ্য কেন্দ্র এখন পুলিশের তদন্ত কেন্দ্র

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের জনসাধারনের স্বাস্থ্য সেবার এক মাত্র ভরসা উপস্বাস্থ্য কেন্দ্রটি এখন পুলিশের দখলে। ওই ইউনিয়নের প্রায় চল্লিশ হাজার মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত।

Read more...

‘দূরন্ত কৈশোর, বারন্ত শিশু’ ঝরতে পারে প্রাণ

আয়শা জান্নাত, লাইভ নারায়ণগঞ্জ: ‘দূরন্ত কৈশোর, বারন্ত শিশু’ এই বয়সে মানে না কারো বাধা । এই বয়েসে স্কুল ফাকি দিয়ে স্বাধীন ও মুক্তভাবে ঘুরে বেড়াতে চায় । তারা বুঝে উঠতে পারে না তারা কি করছে বা কি করবে না ।

Read more...

‘দায়িত্বজ্ঞানহীন’ নারায়ণগঞ্জের জনপ্রতিনিধিরা!

স্টাফ কসেপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় অনুপস্থিত থাকেন প্রায় অধিকাংশ জনপ্রতিনিধিরা। যার ফলে সমন্বয়হীনতার  অভাবে আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয় না বলে মনে করেন বিশেষজ্ঞরা।

Read more...

সিদ্ধিরগঞ্জে কংস নদীর অস্তিত্ব বিলীন, কাগজ কলমে থাকলেও বাস্তবে চিহ্ন নেই

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : এক সময় পাল তুলে নৌকা চলতো যে কংস নদীতে আজ তার অস্তিত্ব বিলীন হয়ে গেছে। কাগজ কলমে নদীর নাম থাকলেও বাস্তবে এর চিহ্ন খুঁজে পাওয়া মুশকিল। কালের আবর্তে নদীটি আজ নিশ্চিহ্ন হয়ে গেছে।

Read more...

‘আম্মু, বাবা আজকেও কবর থেকে উঠে আসেনি’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : আম্মু, বাবা আজকেও কবর থেকে উঠে আসেনি। আমাকে দশ টাকা দেয়নি, চকলেট দেয়নি। চলো বাবার কাছে যাই, বাবাকে নিয়ে আসি।

Read more...

প্রথমবার নির্বাচিত: সীমাহীন ভালোলাগায় সোমবার দায়িত্ব গ্রহণ করছে তারা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : প্রথম চাওয়া, প্রথম পাওয়া যে কোন কিছুর অনুভূতিই একটু অন্যরকম। যা মুখে বলেও পুরোপুরি প্রকাশ করা সম্ভব হয় না। এ ভালো লাগা হৃদয়ের অলিন্দে ছেয়ে থাকে কুয়াশাচ্ছন্ন সকালবেলার মিষ্টি রোদ্দুরের মত।

Read more...

জসিম হত্যা : ‘অধরা’ দৌলত, প্রভাবশালীদের ‘তৎপরতা’ শঙ্কিত পরিবার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : ১৫ দিন অতিবাহিত হতে চললেও চর সৈয়দপুরের জসিম হত্যা মামলার এজাহারভূক্ত কোন আসামীকে এখনও গ্রেপ্তার করতে পারে নি সদর থানা মডেল পুলিশ।

Read more...

না.গঞ্জে শীতকালীন শাক-সবজি আবাদে ব্যস্ত কৃষক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : রবি মৌসুমের শুরু থেকেই বন্দর ও সোনারগাঁ উপজেলাতে শীতকালীন শাক-সবজি আবাদে ব্যস্ত সময় কাটাচ্ছেন কৃষকরা। জমি প্রস্তুত, বীজবপন, চারা রোপণ, পানি ও সার দেওয়া, জমি থেকে আগাছা পরিষ্কারসহ নানাবিধ কাজে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ব্যস্ত থাকতে দেখা গেছে কৃষকদের।

Read more...

সাত খুন : স্বজনহারাদের প্রত্যাশা ‘ফাঁসি’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : বহুল আলোচিত সাত খুন মামলার রায় হতে যাচ্ছে আগামী ১৬ জানুয়ারি। এ রায়ে সকল আসামী সর্বোচ্চ সাজা হবে তাই প্রত্যাশা করছেন নিহতদের পরিবার। তবে, এই রায়কে ঘিরে স্বজনহারা পরিবারগুলো আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছে।

Read more...

বিদায় ২০১৬, স্বাগতম ২০১৭

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:  কালের পরিক্রমায় সময়ের গর্ভে  হারিয়ে গেল আরেকটি ইংরেজি বছর ২০১৬ সাল। দেখতে দেখতেই চলে গেল একটি বছর। চলে গেল অনেক স্মৃতি। অনেক আশাজাগানিয়া রাত। অনেক সূর্যালোকিত ভোর। রাত শেষে সকালটাই হবে নতুন বছরের। শুভ ইংরেজি নববর্ষ।

Read more...

না.গঞ্জে বাড়িওয়ালাদের ভাড়া বৃদ্ধি ভাড়াটিয়াদের ‘বিষ ফোঁড়া’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বছর ঘুরছে আর বাড়ছে নিত্যপণ্যের দাম। তার সাথেই নানা অজুহাতে আবার বৃদ্ধি করা হচ্ছে বাড়ি ভাড়া। এ যেন স্বল্প আয়ের মানুষের দৈনন্দিন জীবনে রিতীমতো ‘বিষ ফোঁড়া’।

Read more...

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪