Wed, 15 Aug, 2018
 
logo
 

সড়কটি কুশিয়ারাবাসীর কান্নার কারণ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কুশিয়ারা পশ্চিম পাড়ার একটি গ্রামীন রাস্তা সংযোগ করেছে দু’টি গুরুত্বপূর্ন সড়ককে। সড়কটির পশ্চিম পাশে কুশিয়ারা টিনের মসজিদ আহম্মদ সরদার রোড। পূর্ব দিকে বন্দর মদনপুর মহাসড়ক। প্রতিদিন হাজার হাজার মানুষের যাতায়াত এ রাস্তাটি দিয়ে। চলে রিক্সা, ভ্যান থেকে শুরু করে ভাড়ি যানবাহনও। অথচ, গ্রামবাসীর এই গুরুত্বপূন সড়কটি এখনো অবহেলিত।

সরেজমিনে গেয়ে দেখা যায়, সড়কের পাশে বেশির ভাগই নিচু ও আবাদি জমি। সড়কটিতে নেই ড্রেনের ব্যবস্থাও। একটু খানি বৃষ্টি হলে সড়কের পানি নামার স্রোত বইতে থাকে পাশের জমিগুলোতে। এতে ধসে গিয়েছে সড়কের অধিকাংশ স্থান।

সড়কটি কুশিয়ারাবাসীর কান্নার কারণ

স্থানিয়দের দাবি, প্রায় ৫ থেকে ৬ বছর আগে দেড় কিলোমিটারের এই সড়কটি সংস্কার করা হয়েছিলো। গত ২ বছর যাবত সড়কটি বেহাল অবস্থা। এ কারণে সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, মাদ্রাসা, টি’হোসন পার্ক, হুশিয়ারীসহ ছোট ছোট ব্যবসা প্রতিষ্ঠান ও আশাপাশের বাড়ি ঘর গুলোর মানুষের চরম ভোগান্তী হচ্ছে।

নাম না প্রকাশ করা শর্তে এক ব্যক্তি বলেন, রাস্তা মেরামতের জন্য এলাকা বাসিন্দারা অনেক দিন ধরেই দাবি জানিয়েছেন ইউপি সদস্যকে কিন্তু আজও তা সম্পূন্ন হয় নাই। চেয়ারম্যানের অপরিকল্পীত উন্নয়ন অনেক সময় ভালো রাস্তাই ঢালাই হয়, আর ভাঙ্গা রাস্তা ঠিক করার কোন খবরই থাকে না।

বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানউদ্দিন আহম্মেদ লাইভ নারায়ণগঞ্জকে বলেন, সড়কটি সর্ম্পকে আমার জানা নেই। তবে বিষয়টি ভালো বলতে পারবে সংশ্লিষ্ট ওয়ার্ডেও মেম্বার।

এবিষয়ে ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইমরান হোসেনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও কথা বলা সম্ভব হয়নি।

সর্বশেষ সংবাদ শিরোনাম