Mon, 10 Dec, 2018
 
logo
 

র‌্যালির কারনে শহরে জ্যাম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঢাক-ঢোল, সাজানো ঘোড়ার গাড়ি সব কিছু মিলে র‌্যালিতে আনন্দের রেশ ছিলো বেশ। তবে এ র‌্যালি অনেকের কাছে বিরক্তির কারন হয়ে দাঁড়ায়। নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের নব নির্মিত কমপ্লেক্স ভবনের উদ্বোধন উপলক্ষ্যে শহরের র‌্যালিটি বের হয় সপ্তাহের শেষ দিন বৃহস্পতিবার (৮ মার্চ)।

লিংক রোডে চানমারি এলাকায় জ্যামে পড়ে এক রিকশাযাত্রি বিরক্তির সাথে বললেন, আমাদের আটকে দিয়ে র‌্যালি এটা কতটা যুক্তিসঙ্গত।

 র‌্যালির কারনে শহরে জ্যাম

উকিলপাড়া মোড়ে কথা হয় সালাম নামের এক ক্ষুদ্র ব্যবসায়ীর সাথে। তিনি বলেন, এমনিতেই সপ্তাহের শেষ দিন তার উপর ব্যস্ত সময়ে এমন র‌্যালির কারনে যানজট তৈরী হয়েছে।

সকাল ১০টা থেকে র‌্যালি হবে ঘোষণা দেয়া হয়েছিলো। তাই ৯ টা থেকেই রাইফেল ক্লাব, শহীদ জিয়া হলসহ চাষাঢ়া মোড়ে অবস্থান নিতে থাকে জেলার বিভিন্ন এলাকা থেকে আসা মুক্তিযোদ্ধারা।

 র‌্যালির কারনে শহরে জ্যাম

সরেজমিনে দেখা যায়, সাড়ে ১১ টায় র‌্যালি শুরু হওয়ার আগেই শহরের চানমারি, জামতলা, উকিলপাড়াসহ চাষাঢ়া গোলচত্বরে জ্যামের সৃষ্টি হয়।

রিকশা চালক সেন্টু মিয়া জানান, বৃহস্পতিবার শহরের সড়কে এমনিতেই ভিড় বেশী থাকে। একই কথা জানালেন ভাড়ায় চলা ট্যাক্সিচালক স¤্রাট। জ্যামের কারনে রিকশা না নিয়ে হেঁটে চলা এক শিক্ষার্থীর মা ক্ষুব্দ কন্ঠে বললেন, সব কিছু নিয়ে রাস্তা বন্ধ করে র‌্যালি করতে হবে কেন। আর যদি র‌্যালির প্রয়োজনই পড়ে তো শুক্র -শনিবার বন্ধের দিনতো করতে পারে।

পূর্বের নিউজ পড়তে ক্লিক করুন:
শহরে মুক্তিযোদ্ধাদের বর্নাঢ্য র‌্যালি

সর্বশেষ সংবাদ শিরোনাম