Tue, 17 Jan, 2017
 
logo
 

সমাপনী পরীক্ষা, মনোনয়ন দাখিলের শেষ দিন ও আইনজীবী সমিতির নির্বাচন সড়ক জুড়ে যানজট

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : সমাপনি পরীক্ষা, এনসিসি নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন, আইনজীবী সমিতির নির্বাচনকে ঘিরে সপ্তাহের শেষ দিনে হঠাৎ করে নগরী হয়ে উঠেছে চঞ্চল ও কর্মব্যস্তময়।

এ সকল ভিন্ন আমেজকে ঘিরে চলছে উত্তর-দক্ষিনের ভিন্ন রকম হাওয়া।

ফলের নগরবাসীর কর্মব্যস্ততা ও ছুটোছুটিতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। সকাল থেকে সৃষ্টি হওয়া যানজটে বিড়ম্বনায় পড়তে হয় সাধারন পেশাজীবী মানুষ থেকে আইনশৃংখলা বাহিনীর সদস্যদেরও।  এ যানজট রাত পর্যন্ত থাকতে পারে বলে ধারনা করছেন নগরবাসী।

সরেজমিনে দেখা যায়,নারায়ণগঞ্জ ক্লাবে মনোনয়নপত্র জমা দিতে আসা প্রার্থীদের প্রাইভেটকার এলোমেলো ভাবে রাখা ও পার্থীর সাথে নেতা-কর্মীরা আসায় যা বিপুল লোকের সমগমে যানচলাল রাস্তাও দখলে চলে যায় । এতে চলাচলকৃত যানবাহন ও সাধারন মানুষের দূর্ভোগের সৃষ্টি হয় । এই যানজটে চাষাড়া মুল কেন্দ্র হয়ে নিতাইগঞ্জ,লঞ্চ টার্মিনাল ,কালিবাজার,খানপুর হাসপাতাল ,পঞ্চবটী মোড় ও জেলা প্রশাসন কার্যালয় পর্যন্ত এর প্রভাব লক্ষ্য করা যায় ।

পথচারী মনোয়ার খোকন বলেন, আমি বাস থেকে নেমে পায়ে হেটেই চলছি। রিক্সাও নিতে ভয় পাচ্ছি । ফুটপাত দিয়েও যে সুস্থমতো হাটবো তাও হাটা সম্ভব হচ্ছে না কারণ রাস্তার দু‘পাশের হকারদের দখলে । তবে আমার মতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়নপত্র  জমার শেষ দিনটি ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোট গ্রহনটি একদিন আগে পরে হলে ভাল হতো । অন্যদিকে যেহেতু পিএসসি পরীক্ষাও চলছে ।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪