Fri, 24 Mar, 2017
 
logo
 

ফতুল্লায় ৬ গোডাউনের ট্রাকে নিত্যদিন যানজট

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: তুলাভর্তি ট্রাক ঘন্টার পর ঘন্টা অবস্থান করায় নিত্যদিনের যানজট সৃষ্টি হয় ফতুল্লার খাঁন সাহেব ওসমান আলী স্টেডিয়ামের পাশের সড়কটিতে।

ফলে সড়কটি দিয়ে অসহনিয় দূর্ভোগ সহন করে চলাচল করতে হয় আশপাশের এলাকাবাসীসহ শিল্পাঞ্চল ফতুল্লার অসংখ্য তৈরি পোষাক কাখানার পরিবহন গুলোকে।
রোববার দুপুর ফতুল্লার খাঁন সাহেব ওসমান আলী স্টেডিয়াম-পাগলা সড়কে এ চিত্র দেখা যায়। এসময় স্থানিয় এলাকাবাসী শান্ত আহম্মেদ লাইভ নারায়ণগঞ্জকে জানান, প্রতিদিনই কোন না কোন গোডাউনে ট্রাক বোঝাই তুলার আশে। ট্রাক গুলো ঘন্টার পর ঘন্টা সড়কে রেখে আনলোড করা হয়। ফলে প্রতিদিনই সড়কটিতে তীব্র যানজট সৃষ্টি হয়।
জানা গেছে, ফতুল্লার খাঁন সাহেব ওসমান আলী স্টেডিয়ামের পাশে মাত্র ৬টি তুলার গোডাউন আছে। গোডাউন গুলোর প্রায় অর্ধশতাধীক ট্রাক ঘন্টার পর ঘন্টা সড়কটিতে দাঁড় করিয়ে রাখা হয়। অভিযোগ রয়েছে, সড়কটিতে অবস্থিত এসকল ট্রাক গুলোর থেকে স্থানিয় এক ব্যক্তি প্রতিদিন ১’শ করে টাকা তুলেন।
সম্প্রতি আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আইন শৃংখলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে ব্যবসায়ীদের সাথে এক মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও সড়কটির ভুক্ত যাত্রি একেএম সেলিম ওসমান বলেন, সড়কটির পাশের কিছু তুলার গোডাউনের ট্রাক অবস্থান করায় প্রতিদিনই যানজট সৃষ্টি হচ্ছে। মাঝে মাঝে ইচ্ছে করে আমার নিজেরই সড়কটির যানজট নিরসনে কাজ করতে। এসময় পুলিশ সুপার ও সংশ্লিষ্ট থানার পুলিশদের যানজট নিরসনে সুদৃষ্টি কামনা করেন তিনি।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪