Thu, 24 Jan, 2019
 
logo
 

রাগবিতে আবারও চ‍্যাম্পিয়ন না.গঞ্জ কলেজ: 'আমাদের মেয়েরা সবকিছুতেই পটু'

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ওয়ালটন তৃতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতায় ঢাকা কমার্স কলেজকে পরাজিত করে দ্বিতীয়বারের মত চ‍্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ কলেজ। সোমবার (১০ ডিসেম্বর) সকাল ১১টায় ঢাকা কমার্স কলেজ ও নারায়ণগঞ্জ কলেজ এর মখোমুখি হয়। খেলা শেষে ১০-০ পয়েন্টে বিজয়ী হয় নারায়ণগঞ্জ কলেজ।

রাগবী ফেডারেশনের আয়োজনে এ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফ.এম.ইকবাল বিন আনোয়ার (ডন)।

 

এবিষয়ে নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ ফজলুল হক রুমন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আমাদের কলেজের মেয়েদের এই সাফল্যে আমি অত্যন্ত আনন্দিত। আজ ঢাকা কমার্স কলেজের মেয়েদের সাথে লড়াই করে খেলায় জয়ী হয়েছে। ঢাকায় বিভিন্ন কলেজেরে শিক্ষার্থীদের রাগবি খেলা নিয়ে বিভিন্ন প্রশিক্ষণ দেয়া হয়। কিন্তু আমাদের জেলায় এখনো শিক্ষার্থীদের এ খেলায় প্রশিক্ষণ দেবার ব্যবস্থা নেই। আমাদের মেয়েরা কোন প্রকার ভালো প্রশিক্ষণ ছাড়াই, শুধু কয়েকটা খেলা দেখে প্রতিযোগীতায় অংশ নিয়েছে।আর বিজয়ী হয়েছে। বলতেই হবে আমাদের নারায়ণগঞ্জের মেয়েরা সবকিছুতেই পটু।

 

সর্বশেষ সংবাদ শিরোনাম