Tue, 11 Dec, 2018
 
logo
 

ব্রাদার্স ইউনিয়ন হারিয়ে দিল শুকতারা জুনিয়রকে

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জিতলে বাঁচা। হারলে রেলিগেশন প্লে-অফ! গুরুত্বপূর্ণ এ ম্যাচে মাঠে নামে স্টেডিয়াম পাড়ার শুকতারা জুনিয়র ক্রীড়া চক্র প্রতিপক্ষ ব্রাদার্স ইউনিয়ন।

মঙ্গলবার ওসমানী পৌর স্টেডিয়ামে নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ফুটবল লীগের এ গুরুত্বপূর্ণ খেলার আগে কিছুক্ষণ দু’দলের মধ্যে চলে উত্তেজনা। উত্তেজনার সূত্র দু’দলের জার্সির রঙ প্রায় একই।
মূল রেফারী ভারত চন্দ্র দু’দলের জার্সির মধ্যে কিছুটা পার্থক্য থাকলেও খেলা চালাতে কোন সমস্যার কথা না বললেও ফোরথ অফিসিয়াল রজ্জব দু’দলের মধ্যে জার্সি একই রঙের মনে করে টসের মাধ্যমে তা নির্ধারণ করতে গিয়েই বিপত্তি ঢেকে আনেন। এ নিয়ে কিছুটা তিক্ততা সৃষ্টি হয়।

পরে ডি.এফ.এ’র সাধারণ সম্পাদক ব্রাদার্সের কর্মকর্তা ও খেলোয়াড়দের বুঝিয়ে মাঠে নামালে শুরু হয় খেলা । কেউ হারতে চায় না। এমন ম্যাচই দেখতে চায় গ্যালারীর দর্শকেরা। নিরপেক্ষ দর্শকদের দেখা গেল ব্রাদার্সের পক্ষে। খেলায় ব্রাদার্স ১-০ গোলে জয় পেয়েঝে শুকতারা জুনিয়রের বিপক্ষে। গোল করার সুযোগ নষ্ট করেছে শুকতারা জুনিয়র অন্তত ছয়টি। বিপরীতে ব্রাদার্স চারটি সুযোগ থেকে একটি গোল দিয়ে আসল কাজটা সেরে ফেলেছে মাঠে।

খেলার ২৮ মিনিটের মাথায় একটি সংঘবদ্ধ আক্রমণ থেকে ব্রাদার্সের অনিক যে গোলটি করেন তা লীগে এ পর্যন্ত সেরা গোল হিসেবে বিবেচিত হয়েছে ১-০। এক গোলে পিছিয়ে পড়া শুকতারা জুনিয়রের ছেলেরা গোল শোধ করা দূরে থাক কিভাবে কোন ষ্টাইলে গোল মিস করা যায় তার একটা প্রদর্শনী করেছে! প্রতিপক্ষ যেখানে এক গোলে লিড নিয়ে ডিফেন্সিভ খেলা খেলছে সেখানে শুকতারা জুনিয়রের ছেলেরা ফাউল ছাড়াও রেফারীর সাথে অযথা তর্ক করে সময় ক্ষেপনে দলকে ভুগিয়েছে। পরিণতি ড্র করলে যেখানে লীগে টিকে থাকা সহজ সেখানে পরাজয়ের বেদনা নিয়ে তাদের মাঠ ত্যাগ করতে হয় মাথা নিচু করে।

ব্রাদার্স ইউনিয়ন ক্লাব: আরমান, জাকির (অধিনায়ক), আল আমিন, আদিল, ফরিদ (রাহাদ), রাকিব, উমরান, শান্ত, মোহন, মিরাজ ও অনিক।

শুকতারা জুনিয়র ক্রীড়া চক্র: সোহাগ,রাসেল(সজিব),তারেক,ওমর ফারুক,আরিফুল ,অনিক (অধিনায়ক) ,রিপন ,ইসমাইল ,জিদান , মোজাহিদুল ,হৃদয়।

রেফারী: ভারত চন্দ্র গৌর,হারুন অর রশিদ,ইমন ও রজ্জব আলী|

সর্বশেষ সংবাদ শিরোনাম