Sat, 15 Dec, 2018
 
logo
 

তুমুল লড়াইয়ে গোদনাইল ও ইসদাইর ড্র করলো

লাইভ নারায়ণগঞ্জ: খেলাতো নয় তুমুল লড়াই। কেউ কাউকে ছেড়ে কথা বলেনি। যারা জিতবে তাদের সেমির টিকেট পাওয়াটা সহজ হবে। এ সমীকরণে খেলাটি হয়েছে এ পর্যন্ত অনুষ্ঠিত হওয়া লীগের সেরা ম্যাচ।

শনিবার (১৭ নভেম্বর) ওসমানী পৌর স্টেডিয়ামে নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ফুটবল লীগে খেলার ১৩ মিনিটে নিশ্চিত গোল থেকে বঞ্চিত হয়েছে গোদনাইল ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র। পরিকল্পিত একটি আক্রমণ ধরে ইসদাইরের সীমানায় ঢুকে পড়েন টনি বর্মন। সামনে শুধু কিপার মোঃ আলী। গোল থেকে গোদনাইলকে বঞ্চিত করেন মো. আলী। পাল্টা আক্রমনে রাইটউইং থেকে আসা বলে শর্ট নেন রোমান। দলকে বাঁচান কিপার শাহেনশাহ।

 

মাঝমাঠের কর্তৃত্ব কেউ বেশিক্ষণ ধরে রাখতে পারেননি। দু’দলের খেলোয়াড়দের মধ্যে একটা লড়াকু মনোভাব খেলাটিকে প্রাণবন্ত করে তোলে। ঢাকা মাঠের গ্যালারী খালি তাকলেও ওসমানী পৌর স্টেডিয়ামের গ্যালারী থাকে দর্শকে পূর্ণ। যখনই কোন দল আক্রমণে গেছে গ্যালারী পূর্ণ দর্শকেরা তাতে করতালি দিয়ে উৎসাহিত করেছে। এটাই হচ্ছে নারায়ণগঞ্জে ফুটবল দর্শকদের বৈশিষ্ট্য। প্রথমার্ধে গোল পাওয়ার জন্য দু’দলই আপ্রাণ চেষ্টা চালিয়েছে। কিন্তু তার দেখা মেলেনি। দ্বিতীয়ার্ধে গোদনাইলকে একটু বেশি মাত্রায় উজ্জিবীত ফুটবল খেলতে দেখা গেছে। প্রতিপক্ষ এ সুযোগ দিবে এটা কল্পনাতীত। দেয়নি। বরং তারাও দ্বিগুণ মাত্রায় আক্রমণ করেছে। দু’দলের ডিফেন্স ছিল চীনের প্রাচীরের ন্যায়। খেলার সময় যতই গড়াচ্ছিল ততই উত্তেজনার বারুদ ফুটছিল। কি মাঠে। কি গ্যালারীতে। রেফারী জালাল উদ্দিন শক্ত হাতে ম্যাচের নিয়ন্ত্রণ করেন। ৬২ মিনিটের মাথায় স্টেডিয়াম পাড়ার দল ইসদাইর যুব সংসদ(এন.এফ.এ)’র উদীয়মান ফরোয়ার্ড রোমান সমর্থকদের হর্ষধ্বনির মধ্যে গোল করেন ১-০। গোদনাইল গোল খেয়ে ক্ষিপ্র বাঘের ন্যায় ঝাপিয়ে পড়ে ইসদাইরের সীমানায়। ৬৫ মিনিটে গোদনাইলের রোবেল গোল করে সমতায় আনেন ১-১। এরপরও আক্রমণে যায় গোদনাইল। গোলপোষ্টে তারা বল পাঠালেও গোলকিপারকে ফাউলের কারণে রেফারী গোল নাকচ করে দেন। রেফারীর এ সিদ্ধান্তে গোদনাইলের সমর্থকেরা গ্যালারীতে হৈচৈ করেছে কিছুক্ষণ। বাকি সময় দু’দল গোল করার সুযোগ হাত চাড়া করায় ম্যাচের বন্ধ্যাত্ব ঘুচেনি।

 

গোদনাইল ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র : শাহেনশাহ,দুলাল,সানি,রোবেল,আকাশ,পাপ্পু(মলয় বর্মন),টনি ,রিন্টু ,আশিক (পিয়াস) , ছৈয়াত (শাওন) , জাবেদ।

ইসদাইর যুব সংসদ(এন.এফ.এ) ঃ মোঃ আলী,আবুল কাসেম,আমির ফয়সাল,রবিন,মামুন,ডালিম,সাদ্দাম(লিটন),রোমান,শামিম,অন্ত,শান্ত।
রেফারী : জালাল উদ্দিন,ইমন,সানি ও জোহার।

আজকের খেলা : শুকতারা যুব সংসদ ও নিতাইগঞ্জ ক্রীড়া চক্র (বেলা ২-৩০ মি.)

সর্বশেষ সংবাদ শিরোনাম