Tue, 11 Dec, 2018
 
logo
 

সিরাজউদ্দৌলার সাথে হেরে গেলেন ব্রাদার্স ইউনিয়ন

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: শিরোপা প্রত্যাশী বন্দরের সিরাজউদ্দৌলার সাথে অপেক্ষাকৃত দূর্বল দলের মোকাবেলায় ফলাফল অনেকের অনুমিত। কিন্তু আগের দু’ম্যাচের তুলনায় এদিন ভাল খেলেও হেরেছে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব।

শুক্রবার ওসমানী পৌর স্টেডিয়ামে নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ফুটবল লীগে সিরাজউদ্দৌলা ক্লাব গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ২-০ গোলে হারায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাবকে। ব্রাদার্সে চিরায়ত কমলা রঙের জার্সির বদলে মেরুন রঙের জার্সি পড়ে মাঠে নামলেও খেলা থেকে কোন পয়েন্ট নেবার সুযোগ পায়নি। তারা লীগে টিকে থাকার জন্য পরবর্তী ম্যাচের জন্য অপেক্ষায় থাকবে। খেলার ১৩ মিনিটের মাথায় সিরাজউদ্দৌলার রাইট উইং মোঃ আলীর জোরালো শর্ট ব্রাদার্সের ক্রসবারে লেগে ফিরে আসে। এর মিনিট তিন পর অধিনায়ক খোকন দাসের শর্ট ঠেকান ব্রাদার্সের কিপার আরমান। খেলার ২৭ মিনিটে মাঠের পশ্চিম-দক্ষিণ প্রান্ত থেকে প্রায় ২৫ গজ দূর থেকে শর্ট নেন সিরাজউদ্দৌলার মোঃ আলী। তার শর্ট ব্রাদার্সের গোলপোষ্টের কোণাকোণি দিয়ে ঢুকে যায়। রেফারী মিজানুর ছিলেন কাছেই। গোলের সংকেত দেন তিনি ১-০। এ গোল নিয়ে কিছুটা আপত্তি তোলে ব্রাদার্সের খেলোয়াড়েরা। কিন্তু রেফারী তার সিদ্ধান্তে অটল। দ্বিতীয়ার্ধে সিরাজউদ্দৌলা কয়েকজন খেলোয়াড় বদল করে। তাতে দলটির গোল করার ক্ষুধা কমেনি। ৬৫ মিনিটের মাথায় বদলি খেলোয়াড় পারভেজ গোল করেন ২-০। এ গোলের আগে সিরাজউদ্দৌলার খেলায় কিছুটা শিথিলতা দেখা গেছে। সুযোগ নিতে পারেনি ব্রাদার্সের খেলোয়াড়েরা। সে মানের খেলোয়াড়ের অভাব দলটিকে ভুগিয়েছে। সামনের খেলাগুলিতে এদিকে নজর না দিলে পস্তাতে হবে বলে মনে করেন দর্শকেরা। ছুটির দিনে গ্যালারীতে আসা দর্শকরা খেলা দেখে তৃপ্ত না হলেও গোলের দেখা পেয়েছে এটাই বড় প্রাপ্তি।

সিরাজউদ্দৌলা ক্লাব: বাহার(রনি),রিপন,সোহেল,হৃদয়,রাসেল,খোকন দাস(অধিনায়ক),টিটু(শান্ত)(রায়হান),জুয়েল,মোঃ আলী, শাহিন, অনিক(পারভেজ)।

ব্রাদার্স ইউনিয়ন ক্লাব: আরমান,জাকির,আদিল,আনন্দ,ফরিদ,আল আমিন(রাহাদ),মোহন,শান্ত,রোমান,অনিক,নাদিম(মিরাজ)।

রেফারী: মিজানুর রহমান, শফিকুল ,সামসুর ও পঙ্কজ কুমার।
আজকের খেলা: গোদনাইল ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র ও ইসদাইর যুব সংসদ (এন.এফ.এ) (বেলা ২-৩০ মি.) ওসমানী পৌর স্টেডিয়াম

সর্বশেষ সংবাদ শিরোনাম