Sat, 15 Dec, 2018
 
logo
 

গোদনাইলের পয়েন্ট কাটলো না.গঞ্জ স্পোটর্স একাডেমী

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গোল খেয়ে গোল শোধ। শিরোপা প্রত্যাশী গোদনাইল ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র মুখোমুখি হয় নবাগত নারায়ণগঞ্জ স্পোটর্স একাডেমীর। প্রথম ম্যাচ থেকে পূর্ণ ৩ পয়েন্ট ঘরে তুলতে পারলেও এদিন ড্র করে মূল্যবান ২টি পয়েন্ট খুইয়েছে তারা।

অন্যদিকে নবাগত দলটি তাদের প্রথম ম্যাচটিতে ড্র করে ১ পয়েন্ট পেয়েছিল। খেলা শুরুর ৪ মিনিটের মাথায় একটি সংঘবদ্ধ আক্রমণ থেকে পাপ্পু গোল করে গোদনাইলকে এগিয়ে রাখেন ১-০। এ গোল তারা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। মাঝমাঠের দখল নিয়ে একের পর এক আক্রমণে গোদনাইলের ডিফেন্সে ফাটল ধরান স্পোটর্স একাডেমীর ছেলেরা। ২০ মিনিটে স্পোটর্স একাডেমীর মিঠু মাঠের পশ্চিম প্রান্ত ধরে বল নিয়ে ক্রস করেন বা প্রান্তে থাকা সিফাতের উদ্দেশ্যে। ভুল করেননি সিফাত। প্রচন্ড শর্টে গোদনাইলের কিপার শাহেন শাহকে পরাভূত করেন ১-১। খেলা যত গড়িয়েছে দু’দলের জেতার প্রবনতা তত বেড়েছে। খেলাটি হয়ে উঠে প্রাণবন্ত। আক্রমণ পাল্টা আক্রমণে যে কোন দল গোল পেয়ে যেত। কিন্তু গোল পায়নি কুশলী ফরোয়ার্ডের অভাবে। স্পোটর্স একাডেমীর অধিনায়ক জামালের নেতৃত্ব মাঝমাঠের কর্তৃত্ব তারা বজায় রেখেছিল মিঠু-আরাফাত-সিফাতের সহায়তায়। গোদনাইলের ফরোয়ার্ড সোহেল রানা বেশ কয়েকটা সুযোগ পেলেও নষ্ট করেছেন। পাপ্পু ও টনি বর্মনও মিস করেছেন। স্পোটর্স একাডেমীর ডিফেন্স ছিল বেশ সতর্ক। গোল শোধ করে তারা জেতার মত সুযোগ পেলেও দক্ষ স্ট্রাইকারের অভাবে তা কাজে লাগাতে পারেনি। তবে বড় দলের কাছ থেকে মূল্যবান পয়েন্ট কেড়ে নেওয়া কম কৃতিত্বের নয়।
গোদনাইল ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র: শাহেন শাহ, দুলাল(অধিনায়ক), রোবেল, পিয়াস, পাপ্পু, সানী, আকাশ, টনি, সোহেল (আশিক), জাবেদ, মলয়।

নারায়ণগঞ্জ স্পোটর্স একাডেমী: সনি চন্দ্র, স্বপন(জগন্নাথ) ,আহসানউল্লাহ ,জামাল (অধিনায়ক) ,আরাফাত ,মিঠু (নবিন) ,সিফাত ,টিটু, জাহিদ,নিজাম,নিত্যরঞ্জন।
রেফারী: ভারত চন্দ্র গৌর, হারুন অর রশিদ,রবিউল হাসান মনা ও রজ্জব আলী।

সর্বশেষ সংবাদ শিরোনাম