Mon, 19 Nov, 2018
 
logo
 

লড়াই করে জিতলো সিরাজউদ্দৌলা ক্লাব

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নিজেদের প্রথম ম্যাচ। সুন্দর জার্সি। শীতলক্ষ্যা পাড়ের বন্দরের সিরাজউদ্দৌলা ক্লাব মুখোমুখি নিতাইগঞ্জ ক্রীড়া চক্রের। নিজেদের কয়েকজন খেলোয়াড়ের সাথে বাইরের কিছু খেলোয়াড়ের সমন্বয়ে সিরাজউদ্দৌলা এদিন মাঠে আসে বেশ কয়েকজন সমর্থক নিয়ে। তাদের নিজেদের দলের খেলা দেখে নিজেরাই অসন্তোষ প্রকাশ করেছে।

বিপরীতে নিতাইগঞ্জ ক্রীড়া চক্র সাদা জার্সিতে যে খেলা দেখিয়েছে তাতে কাঁপন ধরে দিয়েছে সিরাজউদ্দৌলার। সুযোগ নষ্ট না করলে পূর্ণ পয়েন্ট নিয়ে তারা মাঠ ছাড়তে পারতো। সিরাজউদ্দৌলা ঘর গুছানোর আগেই নিতাইগঞ্জ ক্রীড়া চক্রের ত্বরিৎ আক্রমণ ভয় ধরিয়েছিল তাদের। অভিজ্ঞতা না থাকায় পাওয়া সুযোগ কাজে লাগাতে পারেনি তারা। সিরাজউদ্দৌলাও আক্রমণে গেছে। কিন্তু সব আক্রমণে কোন ধার ছিল না। বল দেওয়া -নেওয়া করে যে খেলা তার বদলে উভয় দলের খেলোয়াড়েরা কত দ্রুত বল ছেড়ে দিবে এ প্রবণতা দেখা গেছে বেশি। যুৎসুই আক্রমণ বলতে যা বুঝায় তা কোন দলই প্রথমার্ধে প্রদর্শন করতে পারেনি। গোলশূণ্য প্রথমার্ধের পর সিরাজউদ্দৌলা ৩জন খেলোয়াড় বদল করে। বদলী হিসেবে মাঠে নামা মোঃ আলী রাইট উইং দিয়ে যেভাবে আক্রমণে উঠেছে তাতে সিরাজউদ্দৌলার সমর্থকেরা উল্লাশ করার সুযোগ পেয়েছে বেশ কয়েকবার। গ্যালারীতে তার নামে শ্লোগানও উঠেছে। খেলেছেও বেশ। খেলার ৫৪ মিনিটে গোল করে এগিয়ে যায় সিরাজউদ্দৌলা। পরিকল্পিত আক্রমণ ধরে রাইট উইং পজিশন থেকে বল ক্রস করেন মোঃ আলী। বিশাল সে ক্রসে শর্টে গোল করেন ১-০। এ গোলের আগে নিশ্চিত গোল থেকে বঞ্চিত হয় নিতাইগঞ্জের দলটি। সিরাজউদ্দৌলার গোলপোষ্ট এরিয়ায় জটলা থেকে বল গোলে পাঠাতে পারেনি তারা। ০-১ গোলে পিছিয়ে পড়া নিতাইগঞ্জ ছেড়ে কথা বলেনি। বারবার আক্রমণে ভয় ধরিয়ে দিয়েছে সিরাজউদ্দৌলার ডাগ আউটে। খেলা শেষ হবার মিনিট পাঁচ পূর্বেও নিতাইগঞ্জ ক্রীড়া চক্র গোল শোধের সুযোগ নষ্ট করেছে। বল ক্রস বারে লেগে ফিরে গেছে। খেলার অন্তিম মূহুর্তে রাইট উইংগার মোঃ আলী জুয়েলের বাড়ানো বল ধরে নিতাইগঞ্জের ছোট ডি বক্সে ২-৩জন খেলোয়াড়কে ডজ দিয়ে বিপুল হর্ষধ্বনির মধ্য দিয়ে গোল করেন ২-০।
সিরাজউদ্দৌলা ক্লাব: সামসুল,রাসেল,মাজেদুল,রিপন,হৃদয়,রুবেল,লিমন(অপু দাস),নয়ন (অধিনায়ক),বিশাল,জাকির(মোঃ আলী ),অনিক (জুয়েল)।
নিতাইগঞ্জ ক্রীড়া চক্র: হান্নান,রায়হান,রামা,শহিদুর,হিমেল,রাজিব,সোহাগ,রনি,জয়,বেল্লাল(তন্ময়),শাওন।
রেফারী ঃ আনিছুর রহমান সাগর,সহকারী রেফারী ঃ মোঃ মোস্তফা কামাল,মোঃ জাফর আহম্মেদ,পঙ্কজ কুমার বিশ^াস।

সর্বশেষ সংবাদ শিরোনাম