Fri, 14 Dec, 2018
 
logo
 

যুবকদের রক্ষ করার একমাত্র উপায় খেলাধুলা: আনোয়ার হেসেন

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হেসেন বলেছেন, যারা খেলাধুলাকে ভালবাসে তারাই এধরনের আয়োজন করতে পারে, সামাজিক আবক্ষয় ও মাদক মুক্ত পরিবেশ থেকে যুবকদের রক্ষ করার একমাত্র উপায় হলো খেলাধুলা।


শনিবার (০৬ অক্টোবর) বিকেল ৪ টায় সদর উপজেলার আলীগঞ্জ মাঠে আলীগঞ্জ ক্লাবের উদ্যোগে ৩য় তম ডিসি গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলার পুরুস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।


তিনি আলীগঞ্জবাসির উদ্দেশ্যে আরো বলেন, আপনারা র্দীঘ ৭বছর যাবত এ মাঠকে রক্ষা করার জন্য যে আন্দোলন সংগ্রাম করছেন আমি ও আপনাদের সাথে একমত পোষন করছি, আপনারা ঐক্যবদ্ধ থাকবেন তাহলে এর সুফল একদিন পাবেন। যারা ষড়যন্ত্র করে তারা সবসময় চায় আমাদের ও আপনাদের মাঝে ভিবেদ সৃষ্টি করতে।


আলীগঞ্জ ক্লাবের সভাপতি কাউছার আহম্মেদ পলাশ বলেন, এই মাঠ নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে এবং এখনো হচ্ছে, সুধু তাইনয় এই মাঠ নিয়ে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে আমাকে অনেক অপপ্রচারের শিকার হতে হয়েছে। পিডাবিøউডি যদি এখানে হাসপাতাল কিংবা বিশ্ববিদ্যালয় কলেজ নির্মান করতো তাহলে এ অঞ্চলের সাধারন মানুষ উপক্রিত হতো এবং আমরাও এটাকে সাধুবাদ জানাতাম, কিন্তু তারা সেটা না করে এখানে আবাসিক ভবন নির্মান করছে যা কিনা এ অঞ্চলের পরিবেশ দূষন হবে।


তিনি আরো বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কাছে দাবী জানিয়ে বলতে চাই, এই ভবন গুলোকে হাসপাতাল অথবা বিশ^বিদ্যালয় কলেজে রুপান্তরিত হলে এ এলাকার সাধারন মানুষের দুঃখকষ্ঠো লাঘব হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী আলীগঞ্জ মাঠকে মিনি ষ্টেডিয়ামে রুপান্তরিত করার দাবি করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ক্রীড়াসংস্থার সহ সভাপতি এ জেড ইসমাঈল বাবুল, যুগ্ন সম্পাদক খোরশেদ আলম নাছির, সদস্য হাজি নূরুদ্দিন, আলীগঞ্জ ক্লাবের সাধারন সম্পদক নুর ইসলাম, হাজি মনির হোসেন, বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন র্জজ। আরো উপস্থিত ছিলেন ফরিদ উদ্দিন, আব্দুল হান্নান, আরিফুল ইসলাম, রফিকুল ইসলাম শামীম, শাহাদাৎ হোসেন সেন্টু, গোলাম কিব্রিয়া সাত্তার, কবির হোসেন রাজু, ওয়াসিম, মোজাম্মেল সহ এলার আরো গন্যমান্য ব্যক্তিবর্গ।


ফাইনাল খেলায় গোগনগর ক্রীড়া প্রশিক্ষন কেন্দ্র ট্রাইব্রেকারে ৪-২ গোলে জাকির ফুটবল একাডেমিকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। টুনামেন্টে সেরা খেলোয়ার হয় হৃদয়, সেরা গোল দাতা আলামিন। এছাড়াও চ্যাম্পিয়ন দলকে দেড়লক্ষ টাকা ও রার্নাসআপ দলকে একলক্ষ টাকা নগদ পুরুস্কার প্রদান করা হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম