Sun, 23 Sep, 2018
 
logo
 

নীল দলকে ৭৯ রানে হারালো লাল দল

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জমে উঠেছে ১৩ শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী আন্তঃ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮। শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর প্রশিক্ষনরত খেলোয়ারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টর ১ম রাউন্ডের শেষ খেলায় মঙ্গলবার লাল দল টুর্নামেন্টের শক্তিশালী নীল দলকে ৭৯ রানে পরাজিত করে। আর এর ফলে টুর্নামেন্ট প্রতিটি দলই একবার করে জয়লাব করায় জমে উঠেছে এই টুর্নামেন্টটি।

মঙ্গলবার ১ম রাউন্ডের শেষ খেলাটিতে সকালে টসে জয়লাভ করে লাল ধলের অধিনায়ক মনির ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমানিত করে লাল দলের দু’ওপেনার ১০১ রানের একটি শক্ত ভীত গড়ে দেয় দলকে। এরপর লাল দলের ওপেনার এবং অধিনায়ক মনির আউট হয়ে গেলে একের পর এক টপ অর্ডার ব্যাটসমেনদের ব্যার্থতায় বিপর্যয় নেমে আসে লাল দলে। কিন্তু শেষের দিকে লাল দলের লোয়ার অর্ডার ব্যাটসম্যান মনির নাইটওয়াচ ম্যানের দায়িত্ব পালন করে ৫২ রানের একটি অনবদ্য ইনিংস খেললে ২৫ ওভার শেষে ১৬২ রানের একটি বড় টার্গেট নীল দলকে দিতে সক্ষম হয় লাল দল। জবাবে ১৬৩ রানের টার্গেট তাড়া করতে নামলে দুই ওপেনার সোয়ান ও জাহিদের মারমূখী ব্যাটিংয়ে শুভ সূচনা করে লাল দল। কিন্তু এই দুই ওপেনার প্যাভিলিয়নে ফিরে যাওয়ার পর লাল দলের পেসার সজিব ও অফস্পিনার হাসানের মারাত্মক বোলিংয়ের মুখে মাত্র ৮৪ রানে অলআউট হয়ে যায় নীল দল। লাল দলের হাসান একাই নেয় ৬ উইকেট। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে লাল দলের হাসান। খেলা শেষে সাবেক ১ম শ্রেনীর ক্রেকেট খেলোয়ার এবং হোমিওপ্যাথি ডাক্টারস সোসাইটির সাধারন সম্পাদক ডা. মোজাফ্ফর উদ্দিন বাবু ম্যান অফ দ্যা ম্যাচ ট্রফি প্রদান করেন।

সংক্ষিপ্ত স্কোর:

লাল দল- ১৬২/৮ (২৫ ওভার)

মনির-৫২, সেলিম-৪২, রাসেল-২৭ এবং অতি: ১৮ রান।

হাবিবুর- ২৮/৩, ইমরান- ৯/২ এবং রনি ২৮/১ উইকেট।

নীল দল- ৮৪/১০ (১৯.১ ওভার)

জাহিদ- ২৮, সোয়ান-১৫, আকিব-১২ এবং অতি: ১৩ রান।

হাসান- ৪/৬, সজিব- ১৯/২ এবং রাসেল- ২২/১

ম্যান অব দ্যা ম্যাচ: হাসান (লাল দল)

আম্পায়ার- মাে: জুবায়ের হোসেন ও জান্নাত হোসেন।

স্কোরার: মারুফ হায়দার।

আগামী ১৬ সেপ্টম্বর ২য় রাউন্ডে লাল দলের মোকাবেলা করবে নীল দল। টুর্নামেন্টের অফিসিয়াল মিডিয়া পার্টনার হিসেবে দৈনিক অগ্রবাণী।

সর্বশেষ সংবাদ শিরোনাম