Tue, 20 Nov, 2018
 
logo
 

বিশ্বকাপে ২৭ জুনের ম্যাচগুলো

লাইভ নারায়ণগঞ্জ: আটটি গ্রুপে ৩২টি দল নিয়ে রাশিয়ায় চলছে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর। ১৪ জুন থেকে শুরু হওয়া বিশ্বকাপের ২১তম আসরে এরই মধ্যে ৪০টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ জুন) মাঠে গড়াবে আরও চারটি ম্যাচ। এতে মুখোমুখি হবে দক্ষিণ কোরিয়া-জার্মানি, মেক্সিকো-সুইডেন, সার্বিয়া-ব্রাজিল ও সুইজারল্যান্ড-কোস্টেরিকা।

দিনের প্রথম খেলায় বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে নামবে দক্ষিণ কোরিয়া-জার্মানি। গ্রুপ ‘এফ’ থেকে দুটি দেশই প্রথম পর্বে তাদের শেষ ম্যাচ খেলতে নামবে। এর আগের দুই ম্যাচে দুটি হার নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে আছে এশিয়ান দল দক্ষিণ কোরিয়া। একই সংখ্যক ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নরা এক হার এক জয় নিয়ে আছে টেবিলের দ্বিতীয়তে।

একই সময়ে রাশিয়ার আরেক মাঠে মুখোমুখি হবে মেক্সিকো ও সুইডেন। গ্রুপ ‘এফ’ থেকে দুই ম্যাচে দুই জয় নিয়ে সবার উপরে আছে মেক্সিকো। প্রতিপক্ষ সুইডেনের আছে এক জয় এক হার। আর এই ফলাফল নিয়ে তারা আছে পয়েন্ট টেবিলের তিনে।

রাত ১২ টায় আছে দুটি ম্যাচ। খেলবে ব্রাজিল-সার্বিয়া ও সুইজারল্যান্ড-কোস্টারিকা। গ্রুপ ‘ই’ তে দুই ম্যাচে এক জয় ও এক ড্রতে সবার উপরে আছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। এক জয় এক ড্র নিয়ে টেবিলের দ্বিতীয়তে আছে সুইজারল্যান্ড।

দুই ম্যাচে এক জয় ও এক হারে সার্বিয়া আছে তিনে আর দুই ম্যাচে দুই হারে সবার শেষে আছে কোস্টারিকা।

ম্যাচ চারটি যথাক্রমে কাজান এরিনা, একাতেরিনবুর্গ অ্যারেনা, মস্কো ও নিঝনি নভগোরোদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম