Tue, 16 Oct, 2018
 
logo
 

হাস্যোজ্জ্বল সালাহ পা রাখলেন রাশিয়ায়

লাইভ নারায়ণগঞ্জ: চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ইনজুরিতে পড়লেও বিশ্বকাপে মিশর জাতীয় দলে সুযোগ পান মোহাম্মদ সালাহ। তবে তার খেলা নিয়ে গুঞ্জন এখনও সর্বত্র। কিন্তু এসবের মাঝে দলের সাথে রাশিয়ায় পৌঁছালেন সালাহ। বিমানে চড়ে রাশিয়া যাওয়ার সময়ের ছবি সামাজিক মাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

 

হাস্যোজ্জ্বল সালাহ পা রাখলেন রাশিয়ায়

ছবিতে দলের অন্যান্য সতীর্থদের সাথে হাসিমুখেই দেখা গিয়েছে সালাহকে।

২৮ বছর পর বিশ্বকাপের চূড়ান্ত পর্বে মিশর। তাই এবারের বিশ্বকাপ নিয়ে মিশরের স্বপ্ন অনেক বড়। সাথে যোগ হয়েছে সদ্যই পার করে আসা সালাহর দুর্দান্ত পারফরমেন্সের মৌসুম। ইংলিশ লিগে লিভারপুলের হয়ে ৩২টি গোল করেছেন তিনি। ইংলিশ লিগে সর্বোচ্চ গোলদাতা তিনিই। ফুটবল রাইটার্স এসোসিয়েশনের বর্ষসেরা ও প্রফেশনাল ফুটবলার অ্যাসোসিয়েশনের (পিএফএ) সেরা খেলোয়াড় নির্বাচিত হন সালাহ।

হাস্যোজ্জ্বল সালাহ পা রাখলেন রাশিয়ায়

এছাড়া প্রথম খেলোয়াড় হিসেবে ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগের এক মৌসুমে তিনবার 'প্লেয়ার অব দ্য মান্থ' এর পুরস্কার জিতেন সালাহ। তবে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদের সার্জিয়ো রামোসের আঘাতে ইনজুরিতে পড়ায় বিশ্বকাপের সালাহর খেলা নিয়ে এখনও সংশয় রয়েছে।
এই নতুন সেনসেশনকে খেলানোর ব্যাপারে ইঙ্গিত দিয়ে রেখেছেন মিশর ফুটবল অ্যাসোসিয়েশনের বোর্ড সদস্য খালিদ লতিফ। তিনি বলেন, 'আমি মনে করি প্রথম ম্যাচের শুরুর লাইন আপে থাকবে না সে। তবে ম্যাচের যেকোন সময় নামতে পারে সে। কারণ সে দ্রুত সুস্থ হয়ে উঠেছে। রাশিয়ায় মিশরের প্রথম অনুশীলনে দেখা যাবে সালাহকে।'

সর্বশেষ সংবাদ শিরোনাম