Sat, 18 Aug, 2018
 
logo
 

ফতুল্লা স্টেডিয়াম: এবার কি রূপ নিবে দীঘিতে!

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা স্টেডিয়ামের ৫টি প্রবেশ পথের ৪টিই পানিতে তলিয়ে গিছে পানির নিচে! প্লাবিত চারটি গেট দিয়ে প্রবেশ করার কোনো উপায় নেই।শহরের নোংরা পানি এসে জমা হয়েছে স্টেডিয়ামে। আশেপাশের কারখানার বর্জ্য আর পয়:নিষ্কাশনের জায়গা হয়ে উঠেছে স্টেডিয়ামটি।


না চিত্রটি এবারের নয়, এদৃশ্য ২০১৭ সালের। তবে এবছরও যে এমনটা হবে না, তা এখনো বলা যাচ্ছে না। গত বছর ২৫ হাজার ধারণক্ষমতা সর্ম্পূন ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামটি ছিলো ৬ মাসের বেশি সময় পানির নিচে। সেই সময় বাতিল হয়েছিলো অস্ট্রেলিয়ার নির্ধারিত একটি প্রস্তুতি ম্যাচও।

ফতুল্লা স্টেডিয়াম: এবার কি রূপ নিবে দীঘিতে!

অথচ, পরিপূর্ণ বর্ষা আসার আগেই অত্যাধুনিক পানি নিষ্কাশন ব্যবস্থায় সেজেছে ‘হোম অব ক্রিকেট’ মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম। কিন্তু রাজধানী থেকে একটু বাইরে গেলেই চোখে পড়ছে মুদ্রার অপর পিটের এই ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামটি।

এদিকে শিগগিরই বুয়েটের পরিকল্পনা অনুযায়ী নারায়ণগঞ্জের ফতুল্লা স্টেডিয়ামের মূল মাঠ ও আউটার স্টেডিয়ামের ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নে কাজ শুরু হবে বলেও জানান এই বিসিবি পরিচালক।

জালাল ইউনুস বলেন, ফতুল্লা স্টেডিয়ামের নিম্নমানের ড্রেনেজ ব্যবস্থার জন্য আমরা বুয়েটকে কাজ দিয়েছি। তারা একটা নকশা করবে। সেটাই নকশা অনুযায়ী কাজ হবে।

পূর্বের নিউজ পড়তে ক্লিক করুন:


পানির নিচে ওসমান আলী আউটার স্টেডিয়াম, উদাসিন কর্তৃপক্ষ


ফতুল্লা স্টেডিয়ামের জলাবদ্ধতা: ‘মাছ’ ছেড়ে ক্রীড়া প্রেমিদের অভিনব প্রতিবাদ

সর্বশেষ সংবাদ শিরোনাম