Mon, 17 Dec, 2018
 
logo
 

বিকেএমইএ ক্রিকেট লীগে দূর্ণিবারের কাছে হেরেছে পাইকপাড়া

লাইভ নারায়ণগঞ্জ: দূর্ণিবারের কাছে পাইকপাড়া ক্রিকেট একাডেমী ৪ উইকেটে হেরে গেছে । জয়ের রেশ ধরে রেখে দূর্ণিবার নিজেদের অবস্থানকে বেশ ভালভাবেই মেলে ধরেছে। শক্তির বিচারে দু’দলের মধ্যে কার ব্যবধান কেমন তা খেলার আগ পর্যন্ত অনুমান করা যায়নি।

২০ মার্চ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর তৃতীয় রাউন্ডের শেষ ম্যাচের লড়াই ছিল হাড্ডাহাড্ডির।

 

সকালে টস জিতে পাইকপাড়ার অধিনায়ক আশরাফুল প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। শুরুটাও ছিল বেশ ভাল। ৮৪ রানে তাদের প্রথম উইকেট পড়ে। ৯১ রানে পড়ে ২য় উইকেট। ৩য় ও ৪র্থ উইকেটে আরও দৃঢ়তা দেখায় দলটি। কিছুটা হতাশ হয়ে পড়ে দূর্ণিবারের খেলোয়াড় ও অফিসিয়ালরা। আচমকাই জেগে উঠে তারা। ১৬০ থেকে পাইকপাড়া ১৮৯ পর্যন্ত যেতে সক্ষম হয়। কিন্তু তাদের শুরুর ব্যাটিং দেখে মনে হয়েছিল আজ তারা তিনশ’র ঘরে যাবে। দুর্ণিবারের উদ্বোধনী বোলার শ্যামল তার নির্ধারিত শেষ ওভারে ৩ উইকেট নিয়ে চমক দেখান। মিশাল ৩ বাউন্ডারি৩৭ ওভার ব্যাট করে তারা আর ১ ছক্কায় (৪২),রাকিব ৪ বাউন্ডারি আর ১ ছক্কায় (৪১),সাইফুল ৩ বাউন্ডারিতে (৩৩),আল-আমিন ২ বাউন্ডারিতে (৩১) এবং আব্দুর রাজ্জাক ১ বাউন্ডারিতে (১২) রান করতে সক্ষম হয়।

 

দূর্ণিবারের আরিফ,শ্যামল ও কাওসার ৩টি করে উইকেট দখল করেন। ১৯০ রান তাড়া করে জেতা সহজ না হলেও লক্ষ্যে পৌঁছতে প্রতিজ্ঞ ছিল দূর্ণিবার। ৩৬ রানে পরপর ২ উইকেট হারিয়ে চাপে পড়লেও ভেঙ্গে পড়েনি তারা। রমজান উইকেট কিপার সাগরকে নিয়ে ৮৪ রানের পার্টনারশিপে বিপক্ষের মাথা ব্যথার কারণ হয়ে দাড়াঁন। সাগর ৬ বাউন্ডারিতে আউট হন ৪৯ রানে। রমজান করেন ৩৮ রান ৪ বাউন্ডারি আর ১ ছক্কায়। ৩৬ রান যোগ হয় অতিরিক্ত থেকে। সাজ্জাদ হোসেন প্রান্ত ১৮ রান,আরিফ অপরাজিত থাকেন ১৬ রানে। রাকিবুল ১৬ এবং ফয়সাল মোমিন ১৩ রানে আউট হন। পাইকপাড়ার আশরাফুল ২৬ রানে ৩টি এবং তাপস ৩০ রানে ২টি উইকেট পান।

 

সংক্ষিপ্ত স্কোর: পাইকপাড়া ক্রিকেট একাডেমী: ৪০ ওভার (১৮৯/১০) মিশাল-৪২, রাকিব-৪১, সাইফুল-৩৩, আল-আমিন-৩১,আব্দুর রাজ্জাক-১২। অতিরিক্ত-২২। আরিফ-৩/২৪,শ্যামল-৩/৪৪,কাওসার-৩/৪৩।

দূর্ণিবার স্পোর্টিং ক্লাব: ৩৬.১ ওভার (১৯৩/৬) সাগর-৪৯,রমজান-৩৮,প্রান্ত-১৮,রাকিবুল-১৬,আরিফ-১৬*। অতিরিক্ত-৩৬। আশরাফুল-৩/২৬,তাপস-২/৩০।

সর্বশেষ সংবাদ শিরোনাম