Wed, 13 Dec, 2017
 
logo
 

আন্ত-কলেজ ক্রীড়া প্রতিযোগিতায় না.গঞ্জ কলেজের অবিস্মরণীয় জয়


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আন্ত-কলেজ ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবলে দীর্ঘ ৯ বছর ধরে চ্যাম্পিয়ণ হয়ে আসছে নারায়ণগঞ্জ কলেজ। প্রতিবারের ধারাবাহিকতায় এবারও অবিস্মরণীয় জয় অর্জন করেছে নারায়ণগঞ্জ কলেজ। লেখাপড়ায় সাফল্যের পাশাপাশি ক্রীড়াঙ্গনেও তারা ব্যাপক সাফল্য অর্জন অব্যাহত রেখেছেন।

মঙ্গলবার বিকেলে নগরীর জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামে সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন স্কুল এন্ড কলেজকে ৪-০ গোলে পরাজিত করে এই চ্যাম্পিয়ণ হওয়ার গৌরব অর্জন করে। নারায়ণগঞ্জ কলেজের পক্ষে পাপ্পু ২, জাহিদ ১ এবং জুয়েল ১ টি করে গোল করেন।  

এই খেলাকে কেন্দ্র করে পুরো স্টেডিয়াম ছিল লোকে লোকারণ্য। সকলেই খুব মনযোগ সহকারে তাদের এই খেলাটি উপভোগ করেন। অপেক্ষায় ছিলেন নারায়ণগঞ্জ কলেজ টিম তাদের সাফল্য ধরে রাখতে পারে কিনা সেটা দেখার জন্য। অবশেষে এক এক করে ৪ টি গোল দিয়ে তারা তাদের জয় অর্জন করেন।

নারায়ণগঞ্জ কলেজ ফুটবল টিমের সমর্থন যোগানোর জন্য ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজার নেতৃত্বে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা সকলে মিলে বাদ্য-বাজনা বাজিয়ে ও হাত তালি দিয়ে পুরো সময়জুড়ে ষ্টেডিয়ামকে মাতিয়ে রেখেছিলেন। তাদের এ জয়ে অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ কলেজ গভর্নিং বডির সভাপতিসহ অন্যান্য সদস্যরা।

খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন রজ্জব আলী এবং সহকারী রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন পঙ্কজ কুমার বিশ্বাস ও আনোয়ার হোসেন।

এসময় কলেজের পক্ষে উপস্থিত ছিলেন কোচ সাবেক ফুটবলার বিদ্যুত হোসেন, সহকারী লিখন এবং সমন্বয়কারী হিসেবে ছিলেন কলেজের শিক্ষক এস এম আরিফ মিহির।

এদিকে আন্ত-কলেজ নারায়ণগঞ্জ কলেজ ক্রিকেট টিম ছেলে এবং মেয়েরাও ফাইনাল খেলবে। বুধবার জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামে সকাল ৯ টায় তোলারাম কলেজের সাথে ছেলেদের এবং ১২ টায় একই মাঠে নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের সাথে মেয়েদের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম