Fri, 20 Oct, 2017
 
logo
 

রাজনীতি মাঠে রাজনীতি, খেলার মাঠে খেলা: মেয়র আইভী


বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, নারায়ণগঞ্জের অনেক ঐতিহ্য রয়েছে। সেই ঐতিহ্যকে আবার ফিরিয়ে এনে প্রাচ্যের ডান্ডির সুনাম রক্ষা করতে হবে।

নারায়ণগঞ্জের অনেক গৌরবী খেলোয়ার জাতীয় দলে খেলেছেন। সেই দিনকে আবারও ফিরিয়ে আনতে খেলা নিয়ে কোন রাজনীতি নয়। রাজনীতি মাঠে রাজনীতি খেলার মাঠে খেলা। বিত্তবানরা যদি রিয়াজ উদ্দিন আল মামুনের মতো পৃষ্টফোষকতা করে বিভিন্ন খেলার আয়োজন করে তবে সমাজ থেকে মাদক নিয়ন্ত্রণ হয়ে যাবে। আমি নারী হয়ে প্রতিবাদ করে নারায়ণগঞ্জের রাজনীতিতে টিকে আছি। আমাকে নারায়ণগঞ্জ থেকে বিতারিত করার অনেক চেষ্টা হয়েছে কিন্তু পারেনি। আর পারবেও না। যেখানে অনিয়ম আমি সেখানে প্রতিবাদ করেই যাব।
শুক্রবার বিকেলে বন্দরের কদম রসুল কলেজ মাঠে বন্দর উপজেলা ক্রীড়া কল্যাণ পরিষদ আয়োজিত নূওউদ্দিন আহম্মেদ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। খেলার উদ্বোধন করেন ইপিলিয়ন প্রুপের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আল মামুন।
বন্দও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আাউর রহমান মুকুলের সভাপতিত্বে উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন নারায়ণগঞ্জ বঙ্গবীর সংসদ ও বন্দরের নৌবাহিনী ডক ইয়ার্ড। খেরা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নৌ-বাহিনীর ক্যাপ্টেন এম. নিয়ামত আলী, লায়ন প্রকৌশলী এম.এ ওহাব, মোঃ জুনাইদ আবু সারেহ মুসা, আশরাফ আলী চৌধুরী, অধ্যক্ষ মাহতাব উদ্দিন, কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান, হান্নান সরকার। খেলার আহেবায়ক ছিলেন রফিকুর রহমান কাজল, ক্রীড়া সম্পাদক শিপলু ভ’ইয়া, ক্রড়া কল্যাণ পরিষদের সভাপতি আলী আজহার তৌফিক, সাধারণ সম্পাদক বাবু সারোয়ার।

সর্বশেষ সংবাদ শিরোনাম