Thu, 20 Sep, 2018
 
logo
 

বিকেএমইএ প্রথম বিভাগ ক্রিকেট লীগে চতুরঙ্গের জয়


স্পোটর্স করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:  ওসমানী পৌর স্টেডিয়ামে বিকেএমইএ প্রথম বিভাগ ক্রিকেট লীগে জয় পেয়েছে চতুরঙ্গ ক্রীড়া চক্র। তারা ৩ উইকেটে হারিয়েছে স্টেডিয়াম পাড়ায় অনুশীলন করা তৌফিক সাত্তার ক্রিকেট ক্লাবকে। লড়াই করেই ম্যাচটা জিতেছে চতুরঙ্গ।

খেলায় তৌফিক সাত্তারের ফিল্ডাররা যেভাবে ক্যাচ ফেলেছেন তাতে স্কুল ক্রিকেটের বাচ্চারাও হেসেছে। বিশেষ করে উইকেট কিপার সৈকতের গ্লাভস থেকে যেভাবে ক্যাচ পড়েছে তা ছিল চোখের জন্য পীড়াদায়ক। ফিল্ডারদের ক্যাচ ফেলার মাশুল গুনেছে দলটি কড়াগন্ডায়। সকালে টস জিতে চতুরঙ্গ প্রথমে ব্যাট করতে পাঠায় তৌফিক সাত্তারকে।
ইনিংসের ৪ বল বাকি থাকতেই তারা অল আউট। ১৬৪ তেই থেমে যায় তারা । সৈকত ৩৩,ওপেনার শাওন ৩০ রান করলেও মিডলঅর্ডারে ধৈর্য্য ধরে খেলবে এমন কাউকে পাওয়া যায় নি। ৭ নম্বরে নামা ধ্রুব ৩২ না করতে পারলে ইনিংসের দৈন্যতা দেখা যেত। নাঈম ও অনিক আউট হয়েছেন ১৩ করে। অতিরিক্ত থেকে পাওয়া ১৯ এর বদৌলতে দেড়শ’র কোটা পার করে তৌফিক সাত্তার ক্রিকেট ক্লাবটি।
চতুরঙ্গের রুবেল,জাভেদ ও ইয়াছিন পেয়েছেন ২টি করে উইকেট। ৪০ ওভারে ১৬৫। এ মাঠে খুব কঠিন কিছু নয়। কিন্তু চতুরঙ্গের ব্যাটসম্যানের কিছুটা আয়েসী শর্ট খেলতে গিয়ে বিপদে ফেলে দিয়েছিলেন। যদি তৌফিকের ফিল্ডাররা ক্যাচ মিস না করতো তবে জয়ের দেখা পাওয়া ছিল দূরূহ।ওপেনার সাইদুর দারুন খেলেছেন। ৪ ছক্কা আর ২ বাউন্ডারিতে করেন ৫৫। সোয়েব ৩ ছক্কা আর ২ বাউন্ডারিতে ২৯,খোকন ৩ ছক্কায় ২৭ রানের পর তারেক আজিজ করেছেন ১৪ রান। অতিরিক্ত থেকে পাওয়া ২৫ যোগ হলে ম্যাচ জিতে মাঠ ছাড়ে চতুরঙ্গ ক্রীড়া চক্র। তৌফিকের শাওন ৩টি এবং সজিব পান ২টি উইকেট।
সংক্ষিপ্ত স্কোরঃ- তৌফিক সাত্তার ক্রিকেট ক্লাব ঃ ১৬৪/১০(৩৯.২ওভার) সৈকত-৩৩,ধ্রুব-৩২,শাওন-৩০,অনিক-১৩,নাঈম-১৩। অতিরিক্ত-১৯। রুবেল-২/২১,জাভেদ-২/২৫,ইয়াছিন-২/৩৩।
চতুরঙ্গ ক্রীড়া চক্র ঃ ১৬৫/৭(৩৪.৫ওভার) সাইদুর-৫৫,সোয়েব-২৯,খোকন-২৭,তারেক আজিজ-১৪। অতিরিক্ত-২৫। শাওন-৩/৪৬,সজিব-২/২০।

সর্বশেষ সংবাদ শিরোনাম