Sat, 18 Nov, 2017
 
logo
 

এশিয়া ষ্টীল ২য় বিভাগ ক্রিকেট লীগ : একটিভকে হারিয়ে দুর্ণিবার ফাইনালে

স্পোটর্স করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সেমিফাইনালের পুরো উত্তেজনাই ছিল খেলায়। নবাগত একটিভ ক্রিকেট একাডেমী প্রথম সেমিতে মুখোমুখি হয় পুরনো দুর্ণিবারের। ১৮৭ রানে একটিভের ইনিংস শেষ হলেও পেন্ডুলামের মত খেলার গতি পরিবর্তন হয়েছে বেশ কয়েকবার।

উপস্থিত দর্শকরা খেলা দেখে তৃপ্ত। শেষ পর্যন্ত জয় হয়েছে ক্রিকেটের। ফাইনালে উঠলো  দুর্ণিবার। এশিয়া ষ্টীল ২য় বিভাগ ক্রিকেট লীগে দুর্ণিবার ৪ উইকেটে জয় পায়। সকালে টস জিতে একটিভের অধিনায়ক সোহেল ব্যাট করার সিদ্ধান্ত নেন। দলের দু’ওপেনার হাবিব ও শরিফ জুনিয়র ১৪ রান করে আউট হয়েছেন। জুবায়ের ১১ রানে ফিরে গেলে অমিত হাল ধরেন। সালমানের সাথে মিলে অমিত দলকে এগিয়ে নিচ্ছিলেন। কিন্তু অমিত ২২ রানে ফিরে গেলে ছন্দপতন ঘটে।
অভিজ্ঞ রাসেল মাঠে নেমে সালমানের সাথে চমৎকার জুটি গড়ে তোলেন। সালমান ৭ বাউন্ডারির সাহায্যে দলের পক্ষে সর্বোচ্চ ৬০ রান করেন। রাসেল ভালই খেলছিলেন হ্যামিস্ট্রিং ইনজুরিতে মাঠ ছাড়তে হয় তাকে। ২ ছক্কা আর ১ বাউন্ডারিতে তার রান ২৪। মামুন আউট হয়েছেন ১৭ রানে। দুর্ণিবারের আশিক ৩ টি এবং শিমুল ও ইসমাইল ২টি করে উইকেট পান। ১৮৮ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নামে দুর্ণিবার। রমজান ১৭ রানে ফিরে গেলেও ফয়সাল মোমিন আউট হয়েছেন ২০ রানে। হাল ধরেন হাফিজুর। ২ ছক্কা আর ২ বাউন্ডারিতে তার রান ৪১। প্রান্ত ১৬ রানে আউট হলে নড়েচড়ে বসে দুর্ণিবারের অফিসিয়ালরা।
তাদেরকে স্বস্তি দেন সাগর। ৬নম্বরে খেলতে নামা এ খেলোয়াড়ের সুবাদেই জয় ছিনিয়ে নেয় দুর্ণিবার। সাগর যখন আউট হন তখন দলের বিজয়ের দুরত্ব মাত্র ১রান। সাগর ১ ছক্কা আর ৭ বাউন্ডারিতে করেন ৪৬ রান। মনির অপরাজিত থাকেন ২০ রানে। ৩৭.২ ওভারে দুর্ণিবারের রান ১৯১।
সংক্ষিপ্ত স্কোরঃএকটিভ ক্রিকেট একাডেমী ঃ ১৮৭/৯(৩৯.২ওভার) সালমান-৬০,রাসেল-২৪,অমিত-২১,মামুন-১৭,হাবিব-১৪,শরিফ জুনিয়র-১৪,জুবায়ের-১১। অতিক্তি-১৬। আশিক-৩/২,শিমুল-২/২৮,ইসমাইল-২/৪১।
দুর্ণিবার স্পোর্টিং ক্লাব ঃ ২০৫/৮(৩৭.৫ওভার) সাগর-৪৬,মনির-২০*,ফয়সাল মোমিন-২০, হাফিজুর রহমান-৪১,রমজান-১৭,প্রান্ত-১৬। অতি ঃ-২২। সোহেল-২/৩৬।

সর্বশেষ সংবাদ শিরোনাম