Sun, 30 Apr, 2017
 
logo
 

হারের বৃত্ত বন্দী ইয়ং ফাইটার্স

স্পোটর্স করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: হেরেই চলেছে ইয়ং ফাইটার্স ক্লাব। আজ এশিয়া ষ্টীল ২য় বিভাগ ক্রিকেট লীগে তারা ১৭ রানে হেরেছে পাইকপাড়া ক্রিকেট একাডেমীর কাছে। এ ম্যাচের আগে উভয় দল  নিজেদের প্রথম ম্যাচে হেরেছে। উভয় দলের লক্ষ্য জয় নিয়ে মাঠ ছাড়া। শেষ পর্যন্ত জয় নিয়েই ফিরেছে পাইকপাড়া।


ওসমানী পৌর স্টেডিয়ামে সকালে টস জিতে পাইকপাড়ার অধিনায়ক রাজু প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ৩৮.৩ ওভারে ২১৭ রানেই সবাই আউট হয়ে যায়। রোকন ৩৫ রানে আউট হবার পর সজিব বড় ৩১ রান করলেও সজিব ছোট করেন ৩০ রান।,রাব্বী ৩৪ রানে এবং রাসেল ৪০ রানে পর সজিব বড় ৩১ রান করলেও সজিব ছোট করেন ৩০ রান। সাব্বির ২৮,রোকন ১৯,রানা ১৮ এবং অধিনায়ক রাজু ১৫ রান করেন। সবাই মিলে দলের স্কোরকে এগিয়ে নেন। ইয়ং ফাইটার্সের মোকসেদ ৩২ রানে ,রাব্বী ৩৪ রানে এবং রাসেল ৪০ রানে ২টি করে উইকেট দখল করেন। ২১৮ রান করলে জয়। এমন টার্গেটে খেলতে নেমেও দলের খেলোয়াড়দের পারফরমেন্স জানান দিচ্ছিল ম্যাচ জেতা তাদের জন্য কঠিন।

আজকের এই ইয়ং ফাইটার্সের কর্মকর্তারা আনোয়ারকে রেজিষ্ট্রেশন করায়। আনোয়ার নিজের প্রথম ওভারেই রান দিয়েছেন ১৩। আবার দলের ইনিংসের সূচনা করতে গিয়ে ৯ বল মোকাবেলা করে শূণ্য রানে ফিরেছেন। দলের অপর ওপেনারকে রান আউটের ফাঁদে ফেলেছেন। এরপরও দলটি হারের বৃত্ত থেকে বের হবার সুযোগ পেয়েছিল অধিনায়ক স্বপনের দৃঢ়তায়। একাই লড়ে গেছেন তিনি। স্বপন ৯ বাউন্ডারি আর ২ ছক্কায় ৮৩ রানে আউট হবার পর বাকি ব্যাটসম্যানেরা খেলেছেন নিজেদের মত করে। রাসেল ২২,শাহরিয়ার২১,লাভলু ১৬ রান করলেও জেতার প্রান্ত থেকে তখনও দূরে থাকে দলটি ১৭ রানে। ইয়ং ফাইটার্স হেরেছে পাইকপাড়ার মুহিয়ানের কাছে। তার বল খেলার মত কোন খেলোয়াড়ই ছিল না হেরে যাওয়া দলটিতে। মুহিয়ান ৫ ওভার বল করে মাত্র ৯ রানে পান ৪ উইকেট। শাকিল তুলে নেন ৩টি উইকেট। ২০০ রানেই ইয়ং ফাইটার্সের সকলে ফিরে আসেন সাজঘরে।

সংক্ষিপ্ত স্কোর: পাইকপাড়া ক্রিকেট একাডেমী ঃ ২১৭/১০(৩৮.৩ওভার) রোকন-৩৫, সজিব বড়-৩১,সজিব ছোট-৩০,সাব্বির-২৮,রোকন ছোট-১৯,রানা-১৮,রাজু-১৫। অতিঃ-২৭। মোকসেদ-২/৩২,রাব্বী-২/৩৪,রাসেল-২/৪০।

ইয়ং ফাইটার্স ক্লাব: ২০০/১০(৩৯.১ওভার) স্বপন-৮৩,রাসেল-২২,রবিন-২৭,শাহরিয়ার-২১,লাভলু-১৬,আফ্রিদি-১১। অতিঃ-২৬। মুহিয়ান-৪/৯,শাকিল-২/৩৮।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪