Fri, 28 Apr, 2017
 
logo
 

নববর্ষের শুভেচ্ছা জানালেন মুশফিক


লাইভ নারায়ণগঞ্জ: নিউজিল্যান্ডের কন্ডিশনে নিজেদের খাপ খাওয়াতে এমনিতেই হিমসিম খেতে হচ্ছে বাংলাদেশ দলের ক্রিকেটারদের। ওয়াঙ্গারেইতে একমাত্র প্রস্তুতি ম্যাচ থেকে শুরু করে এখনও পর্যন্ত জয়ের দেখা মেলেনি।

তার ওপর, ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে ইনজুরির কবলে পড়তে হয়েছে বাংলাদেশ দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে।

সিরিজের একটি রান নিতে গিয়ে কাঁধে চোট পান তিনি। সঙ্গে সঙ্গেই মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। এরপর আর মাঠেই নামতে পারেননি। তবুও সবার প্রত্যাশা টেস্ট অধিনায়ক যেন টেস্টের শুরু থেকেই থাকতে পারেন।

নববর্ষের শুভেচ্ছা জানালেন মুশফিক

 

এদিকে নিউজিল্যান্ডে অবস্থানরত অবস্থায় মুশফিক দেশের সকল মানুষকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি দেশের মানুষের উদ্দেশ্যে বলেন, আলহামদুলিল্লাহ, বছরের এই শেষ দিনে, প্রথমে আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই। বছরের শুরু থেকে শেষ পর্যন্ত আপনারা আমাদের সঙ্গে ছিলেন। আসলে আমরা সবাই মানুষ, দিন শেষে আমরাও ভুল করি, কিন্তু এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে আমাদের ছোটখাটো ভুলগুলো আপনারা ক্ষমার চোখে দেখেছেন। এ জন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।

নতুন বছরে আমাদের সবার জন্য প্রার্থনা করবেন, যেন আমরা আপনাদের ভালো খেলা উপহার দিতে পারি। আপনাদের সমর্থন ছাড়া আমরা কখনোই এত দূর আসতে পারতাম না। আপনাদের সবার প্রতি শুভ কামনা রইল এবং সবাইকে নববর্ষের শুভেচ্ছা।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪