Fri, 28 Apr, 2017
 
logo
 

উৎসবে ট্রফিবরণ আবাহনীর

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের ট্রফি নিয়ে উচ্ছ্বাস নতুন নয় আবাহনীর জন্য। এর আগেও দেশের সবচেয়ে মর্যাদার এ ট্রফি ঘরে তুলেছে তারা। তবে পঞ্চমবারেরটা একটু ব্যতিক্রমই ছিল তাদের জন্য।

এবারই যে প্রথম অপরাজিত চ্যাম্পিয়ন হলো তারা। দিনটিকে স্মরণীয় করে রাখতে উৎসবেই ট্রফিবরণ করেছে পঞ্চমবারের চ্যাম্পিয়নরা।

বিকেলে রহমতগঞ্জের বিপক্ষে তাদের ম্যাচটি যখন চলছিল তখন বঙ্গবন্ধু স্টেডিয়ামে চত্বরে অপেক্ষমাণ অনেকগুলো ঘোড়ার গাড়ি। স্টেডিয়ামের পশ্চিম গ্যালারিতে হাতেগোনা কিছু আবাহনী সমর্থক উৎসাহ দিয়ে যাচ্ছিল দলকে। ঢাক-ঢোলও ছিল অনেকের হাতে। তবে এমন দিনে আবাহনী গ্যালারির বেশিরভাগ জায়গা শূন্য থাকাটা ছিল বড্ড বেমানান।

আয়োজক বাংলাদেশ প্রফেশনাল ফুটবল লিগ কমিটি ট্রফি প্রদান অনুষ্ঠানকে যতটা সম্ভব আকর্ষণীয় করার চেষ্টা করেছে। তোরণ ও মঞ্চ তৈরি করে, চ্যাম্পিয়ন দলের নাম লিখে বোর্ড মানিয়ে ট্রফি প্রদান অনুষ্ঠানকে অন্য এক রূপ দিয়েছিল প্রফেশনাল লিগ কমিটি। মাঠে ট্রফি প্রদানের বেশি নজির নেই বাংলাদেশে। গত লিগ চ্যাম্পিয়ন মাঠ থেকে ট্রফি নিয়ে ঘরে ফিরেছিল। এবার ফিরলো আবাহনী।
উৎসবে ট্রফিবরণ আবাহনীর
দিনের দুই ম্যাচের মধ্যবর্তী সময়ে চ্যাম্পিয়ন আবাহনী ও রানার্সআপ চট্টগ্রাম আবাহনীকে প্রদান করা হয় ট্রফি। বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহ সভাপতি আবদুস সালাম মুর্শেদীসহ বাফুফের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন ট্রফি প্রদান অনুষ্ঠানে। চ্যাম্পিয়ন আবাহনী ঘোড়ার গাড়িতে করে ট্রফি নিয়ে উৎসব করতে করতে ফিরে যায় ক্লাবে। সন্ধ্যায় ক্লাবে করা হয় আলোকসজ্জ্বা। ক্লাবের এক কর্মকর্তা জানালেন খুব তাড়াতাড়ি ফুটবল দলকে সংবর্ধনা দেবেন তারা।

এ সব আনন্দের মাঝে দৃষ্টিকটু বিষয়ও ছিল। রহমতগঞ্জের বিপক্ষে আবাহনীর ম্যাচ শেষ হওয়ার মিনিট পাঁচেক আগেই সমর্থকরা ঢুকে যায় ডাগআউটের পাশে। তাদের থামিয়ে বাকি সময় ম্যাচ চালানোটা কঠিন হয়েই পড়েছিল রেফারিদের জন্য।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪