Mon, 27 Mar, 2017
 
logo
 

দ্বিতীয় ম্যাচ বংলাদেশ ভালো খেলবে প্রত্যাশা না.গঞ্জবাসীর

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নিউজিল্যান্ড সফরে প্রথম ম্যাচ হওয়াই ব্যাটিং-বোলিং কিছুটা খাপছাড়া হতেই পারে। নতুন কন্ডিশনে মানিয়ে নিতে একটু সমস্যা হতেই পারে।

তাই বলে ফিল্ডিং নিয়ে তো কোনো অজুহাত চলে না। দলের এমন ফিল্ডিং অধিনায়ক মাশরাফিও মানতে পারছেন না। হারের পর সংবাদ সম্মেলনে এসে এক পর্যায়ে তো নিজেদের ফিল্ডিংকে অলস বলতেও পিছপা হলেন না অধিনায়ক। না বলে অবশ্য উপায়ও নেই। তিনটি সহজ ক্যাচ পড়েছে। ফিল্ডিংয়ে আরেকটু তৎপর হলে কমপক্ষে সাতটি ক্যাচ ধরার সম্ভাবনা ছিল। বলের দিকে দৌড়ে যেতেই যেন বাংলাদেশের ক্রিকেটারদের ইচ্ছে ছিল না।

দলের অন্যতম সেরা ফিল্ডার মোসাদ্দেক ও মাহমুদুল্লাহ সহজ ক্যাচ ফেলেছেন। ইমরুল, সৌম্য, সাব্বিরসহ কয়েকজন ক্যাচ উঠলেও কী এক অজানা কারণে বলের কাছেই যেতে পারেননি। গ্রাউন্ড ফিল্ডিংও ছিল যাচ্ছে তাই। কিউই ব্যাটসম্যানরা ২৭টি দুই এবং ৩টি তিন রান নিয়েছে। যার অধিকাংশই ইচ্ছা করলেই দুইয়ের জায়গায় এক দিয়ে আটকানো যেত। তা না হওয়ায় ফিল্ডিং ভীষণ দৃষ্টিকটু লেগেছে। ফলে বাংলাদেশি ক্রীড়াপ্রেমিকরা অনেকটাই হতাশ।

তোলারাম কলেজের শিক্ষার্থী ফয়সাল ইবনে আমিন বলেন, নিউজিল্যন্ডের সাথে প্রথম ম্যাচটি আমাদের দেশ খুবই বাজে খেলেছে। তারা খেলা ভুলে গেছে যার কারণে ফিল্ডিং এতো বাজে ছিল যে, বলার মতো না। তারা সহজ ৩টি ক্যাচ মিস করেছে। ব্যাটিংও ছিল খুব দুর্বল। ১১৭ রানে মাহমুদুল্লাহ ক্যাচ মিস করে। সৌম্য সরকার ব্যাটিং এর ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি। সাকিব ভালো খেলেছে কিন্ত আশার-আলো দেখাতে পারেন নি। মুসফিক আহত হয়ে মাঠের বাইরে চলে গেছে।

নারায়ণগঞ্জ আর্ট কলেজের জাহিদ বলেন, বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড এর প্রথম খেলাটি ছন্দ-পতন ঘটেছে কারন নিউজিল্যান্ডের আবহাওয়ার সাথে মিশতে পারেনি তাই এমনটা হয়েছে। পরবর্তীতে ঠিক হয়ে যাবে এবং ভালো খেলবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪