Tue, 13 Nov, 2018
 
logo
 

বঙ্গবন্ধুর প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা


লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় শোক দিবস আজ। দিবসের শুরুতেই বিজয়স্তম্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন জেলা পুশাসক রাব্বি মিয়া ও পুলিশ সুপার মঈনুল হক। এরপর আওয়ামীলীগ কার্যালয়ে জেলা ও মহানগর সভাপতি, সাধারণ সম্পাদকসহ শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ।

শ্রদ্ধা নিবেদনের পর, জেলার নেতাকর্মীরা বলেন- নির্বাচনকে সামনে রেখে, জনগণকে সাথে নিয়েই সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করবে জেলা আওয়ামী লীগ।

 বঙ্গবন্ধুর প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

শোকাবহ ১৫ আগস্ট। বাঙ্গালি জাতির মুক্তির কর্ণধার-মহাপ্রাণ শেখ মুজিবুর রহমানের নির্মম হত্যাকাণ্ডের অভিশপ্ত দিন। জাতির দুঃসহ এই বেদনার দিনের শুরুতেই; শ্রদ্ধা জানানো হয় অবিসংবাদিত নেতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি।

শোকের এই দিনে প্রথমে জাতির জনকের প্রতি পুরো নারায়ণগঞ্জের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। গার্ড অব অনার আর সশস্ত্র সালামে এ সময় সম্মান জানানো হয় চিরঞ্জীব নেতা মুজিবের প্রতি। দোয়া ও মোনাজাতে শান্তি কামনা করা হয় বঙ্গবন্ধু সহ আত্মোৎসর্গকারী সকল মুক্তিকামী মানুষের প্রতি।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ জাতির পিতাকে শ্রদ্ধায় স্মরণ করতে ফুল হাতে আসেন বঙ্গবন্ধুর স্মৃতি-মাখা আঙ্গিনায়।

সর্বশেষ সংবাদ শিরোনাম